ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

জারিনের অবস্থা স্থিতিশীল

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ২১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জারিনের অবস্থা স্থিতিশীল

জ্যেষ্ঠ প্রতিবেদক : পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে মারামারির ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার হওয়ায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়া আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে সোমবার দুপুর পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল আছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

হাসপাতাল সূত্র জানিয়েছে, জারিন দিয়াকে হাসপাতালের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ওয়াশ করা হয়েছে। এখন অবস্থা স্থিতিশীল। হাসপাতালে ছাত্রলীগের নেতা-কর্মী তাকে দেখতে ভিড় করে আছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল ও শঙ্কামুক্ত। পর্যবেক্ষণে রাখা হয়েছে। যেকোনো সময় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

ছাত্রলীগ নেতা রানা হামিদ বলেন, ‘বহিষ্কারের ক্ষোভ থেকে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে দিয়া। সে একজন নির্ভিক কর্মী। কেন তাকে বাদ দেওয়া হলো বুঝতে পারছি না।’

উল্লেখ্য, সোমবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন জারিন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকায় স্থান না পেয়ে আন্দোলন করেছিলেন ছাত্রলীগ নেত্রী জারিন দিয়া। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে হামলার ঘটনায় সোমবার ছাত্রলীগ থেকে জারিন দিয়াসহ পাঁচজনকে বহিষ্কার করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/মাকসুদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়