ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আর্জেন্টিনার জন্য দুঃসংবাদ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৮, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আর্জেন্টিনার জন্য দুঃসংবাদ

লিওনেল মেসি ও সার্জিও রোমেরো

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের জন্য মঙ্গলবার ২৩ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। সেখানে গোলরক্ষক হিসেবে ছিলেন সার্জিও রোমেরো, উইলি কাবায়েরো ও ফ্রাঙ্কো আরমানি। উইলি আর্জেন্টিনার হয়ে মাত্র ২ ম্যাচ খেলেছেন। আর আরমানি আছেন অভিষেকের অপেক্ষায়।

৩১ বছর বয়সী রোমেরো আর্জেন্টিনার হয়ে খেলেছেন ৯৪ ম্যাচ। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির বিপক্ষে আর্জেন্টিনার গোলপোস্টের নিচে দাঁড়িয়েছিলেন তিনি। রাশিয়া বিশ্বকাপেও তিনি ছিলেন কোচের প্রথম পছন্দ। কিন্তু মঙ্গলবার ইনজুরিতে পড়েছেন রোমেরো। ডান হাঁটুর ইনজুরির কারণে বিশ্বকাপে খেলা হচ্ছে না তার। রোমেরোর হাঁটুতে অন্ত্রোপচার করাতে হবে।

রোমেরোর ইনজুরিতে পড়ার বিষয়ে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন এক টুইট বার্তায় জানায়, ‘রোমেরো আজ মঙ্গলবার ডান হাঁটুর ইনজুরিতে পড়েছে। সে কারণে তার আর বিশ্বকাপে খেলা হচ্ছে না।’

সবশেষ মার্চে স্পেনের বিপক্ষে আর্জেন্টিনার ৬-১ ব্যবধানে হারার ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন রোমেরো। এরপর সুস্থ্য হয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেন। তারকা গোলরক্ষক হিসেবে স্থান পান আর্জেন্টিনার বিশ্বকাপ দলে। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন না হওয়ায় রাশিয়া যাওয়া হচ্ছে না তার।

বিশ্বকাপে আর্জেন্টিনা রয়েছে ‘ডি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ নাইজেরিয়া, আইসল্যান্ড ও ক্রোয়েশিয়া। ১৬ জুন আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচ খেলবে আইসল্যান্ডের বিপক্ষে।




রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়