ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বিশ্বকাপ শুরুর ২৪ ঘণ্টা আগে বরখাস্ত হচ্ছেন স্পেনের কোচ!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ২:৫৭:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৬:৪১:০৫ পিএম
জুলেন লুপেতেগুই

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে স্পেন দলের কোচ হিসেবে আছেন জুলেন লোপেতেগুই। কিন্তু বিশ্বকাপ শুরুর মাত্র ৪৮ ঘণ্টা আগে তিনি রিয়াল মাদ্রিদের কোচ হওয়ার বিষয়টি প্রকাশ করেন। বিশ্বকাপ শেষে স্পেন দলের দায়িত্ব ছেড়ে রিয়ালে যোগ দিবেন তিনি। বিশ্বকাপ শুরুর ৪৮ ঘণ্টা আগে হঠাৎ করে এমন ঘোষণা দেওয়ায় স্পেনের ফুটবল সংস্থার অনেকেই নাখোশ হয়েছেন।

বিশেষ করে নব নির্বাচিত সভাপতি লুইস রুবিয়ালেস। তারা বিষয়টিকে বিশ্বাসঘাতকতার সঙ্গে তুলনা করছেন। সে কারণে আজ বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে লোপেতেগুইয়ের ভবিষ্যৎ নিয়ে কথা বলবেন স্পেনের ফুটবল সংস্থার কর্মকর্তাগণ। গুঞ্জন শোনা যাচ্ছে ,বিশ্বকাপ শুরুর মাত্র ২৪ ঘণ্টা আগে বরখাস্ত হতে পারেন লোপেতেগুই। 

স্প্যানিশ ফুটবল সংস্থার প্রধান রুবিয়ালেস ফিফার কংগ্রেসে যোগ দিয়েছিলেন। সেখান থেকে তিনি মস্কোর ক্রাসনোদরে উড়ে গিয়েছেন। যেখানে স্প্যানিশ দল রয়েছে। আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে এই বিষয়ে তিনি বিস্তারিত বলবেন। সেখানেই ৫৩ বছর বয়সি কোচ লোপেতেগুইয়ের ভবিষ্যৎ নির্ধারিত হবে।

তাকে যদি বরখাস্ত করা হয় তাহলে স্পেনের স্পোর্টিং ডিরেক্টর ফার্নান্দো হিয়েরো অথবা স্পেন অনূর্ধ্ব-২১ দলের কোচ আলবার্ত সেলাদেস জাতীয় দলের ভারপ্রাপ্ত কোচ হতে পারেন। শুক্রবার পর্তুগালের বিপক্ষে সোচিতে মুখোমুখি হবে স্পেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton