ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রেনিং মিস করলেন ব্যথায় কাতর নেইমার

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেনিং মিস করলেন ব্যথায় কাতর নেইমার

ক্রীড়া ডেস্ক : ইনজুরি থেকে মাত্রই ফিরেছেন নেইমার। সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচেই আবার ফাউলের শিকার ব্রাজিল তারকা।

বার বার ফাউলের শিকার হওয়ার পর রেফারিদের কাছ থেকে ‘সুরক্ষা’ চেয়েছিলেন জুভেন্টাসের এ তারকা। কিন্তু মেক্সিকোর রেফারি তেমন কোনো পাত্তাই দেননি নেইমারের আবেদন। পুরো ম্যাচে দশবার নেইমারকে ফাউল করেন সুইস খেলোয়াড়রা।

ফুটবল বিষয়ক ওয়েবসাইট অপটা এক প্রতিবেদনে জানিয়েছে, ১৯৯৮ সালে ফ্রান্স বিশ্বকাপে ইংল্যান্ডের অ্যালান শিয়েরারের পর বিশ্বকাপে এক ম্যাচে এত বেশি ফাউলের শিকার হননি আর কোনো খেলোয়াড়। অ্যালান শিয়েরা ১১ বার ফাউলের শিকার হয়েছিলেন।

দশ বার ফাউলের শিকার হওয়া নেইমার সোমবার ব্রাজিল দলের ট্রেইনিং মিস করেন।  স্কাই স্পোর্টস এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

 



নেইমারকে সবথেকে বেশি ফাউল করেন ভ্যালন বেহরামি। হলুদ কার্ড না দেখা পর্যন্ত ক্রমাগত নেইমারকে ট্যাকল করে যান এই সুইস ডিফেন্ডার। এক পর্যায়ে কার্ডও হজম করেন। তাকে উঠিয়ে সুইস কোচ মাঠে নামান ডেনিস জাকারিয়াকে। ডেনিসও নেইমারের ছায়ার সঙ্গে মিশে ছিলেন।

স্কাই স্পোর্টস জানিয়েছে, পাউলিনিয়ো এবং থিয়াগো সিলভা নেইমারের সঙ্গে টিম হোটেলে জিম করেন। তার শরীরে ব্যথা রয়েছে। ব্যথায় অনেকটাই কাতর তিনি।

বাকি ২০ ফুটবলার তিতের ট্রেনিংয়ে যোগ দেন। বার বার ফাউলের শিকার হলেও মাঠের বিষয়টিকে বাইরে টানতে চান না নেইমার। ফাউলের বিষয়টি রেফারিদের হাতেই ছেড়ে দিচ্ছেন ২৬ বছর বয়সি এই ফরোয়ার্ড।

সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল। শুক্রবার ব্রাজিলের পরবর্তী ম্যাচ কোস্টা রিকার বিপক্ষে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়