ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সব শেষ হয়ে যায়নি আর্জেন্টিনার

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২২ ২:৩১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২২ ৯:২৯:২০ পিএম
আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া ডেস্ক : আইসল্যান্ডের সঙ্গে প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করে আার্জেন্টিনা। বৃহস্পতিবার দিবাগত রাতে দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ ব্যবধানে হেরে যায় তারা। তাতে আকাশী-নীল জার্সিধারীদের দ্বিতীয় রাউন্ডে যাওয়ার স্বপ্ন ফ্যাকাসে বর্ণ ধারন করেছে। এখন তাদেরকে নির্ভর করতে হচ্ছে সমীকরণ ও যদি-কিন্তুর উপর। তবে এই হারেই যে তাদের সবকিছু শেষ হয়ে গেছে এমন কিন্তু নয়। এখনো সুযোগ আছে আর্জেন্টিনার।

আরো পড়ুন : বরখাস্ত হচ্ছেন সাম্পাওলি, মেসিদের কোচ হবেন বুরুচাগা!

‘ডি’ গ্রুপের ম্যাচে আজ রাত ৯টায় মুখোমুখি হবে আইসল্যান্ড ও নাইজেরিয়া। এই ম্যাচটি যদি ড্র হয় এবং শেষ ম্যাচে আর্জেন্টিনা যদি নাইজেরিয়াকে হারিয়ে দেয় এবং আইসল্যান্ড ক্রোয়েশিয়ার কাছে হেরে যায় কিংবা ড্র করে তাহলে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সুযোগ থাকবে মেসিদের।

এই ম্যাচে যদি নাইজেরিয়া জিতে যায় এবং শেষ ম্যাচে তারা আর্জেন্টিনার কাছে হারে, পাশাপাশি আইসল্যান্ড তাদের শেষ ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে হেরে যায় কিংবা ড্র করে তাহলেও সুযোগ থাকবে ডি মারিয়া-দিবালাদের।

এই ম্যাচে যদি আইসল্যান্ড জিতে যায় এবং শেষ তারা ক্রোয়েশিয়ার কাছে হেরে যায়, অন্যদিকে আর্জেন্টিনা তাদের শেষ ম্যাচে নাইজেরিয়াকে ভালো ব্যবধানে হারাতে পারে তাহলে গোল ব্যবধানে পরের রাউন্ডে যাবার সুযোগ থাকবে।

অর্থাৎ আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডে যাওয়াটা এখন যদি-কিন্তুতে এসে উপনীত হয়েছে। শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে তো তাদের জিততেই হবে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে নাইজেরিয়া-আইসল্যান্ডের আজকের ম্যাচ ও ২৬ জুনের আইসল্যান্ড-ক্রোয়েশিয়ার ম্যাচের দিকে।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC