ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নবম দিনের বিজয়ী স্পেন-ভক্ত পিয়ার

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২৩ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নবম দিনের বিজয়ী স্পেন-ভক্ত পিয়ার

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজে নবম দিনে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। সেই বিজয়ী স্পেন-ভক্ত পিয়ার হোসেন। পড়াশোনা শেষ করে ফ্রিল্যান্সিং করছেন পিয়ার। বিদেশ যাওয়ার অপেক্ষায় রয়েছেন। ওয়ালটন-রাইজিংবিডি কুইজ প্রতিযোগিতায় নিয়মিত অংশগ্রহণ করে আসছেন তিনি।

ভাগ্যক্রমে নবম দিনের লটারিতে উঠেছে তার নাম। তাইতো মুঠোফোনের অপরপ্রান্তের উচ্ছ্বাস বোঝা যাচ্ছিল সহজেই, ‘নিয়মিত কুইজ প্রতিযোগীতায় অংশ গ্রহণ করছি।  কোনোদিনও ভাবিনি আমি পুরস্কার জিততেও পারি। খুব ভালো লাগছে। আসলে আনন্দের ভাষা নেই। ওয়ালটন এবং রাইজিংবিডিকে ধন্যবাদ। রাইজিংবিডি পড়া হয়। কুইজ প্রতিযোগীতায় অংশগ্রণের মাধ্যমেই রাইজিংবিডির সঙ্গে পরিচয়। ভালো এবং বিশ্বাসযোগ্য খবর প্রকাশ করে। অনেক অনলাইন চটকদার খবর দেয়। রাইজিংবিডি সেরকম নয়।’

বিশ্বকাপে স্পেন দলকে সমর্থন করেন পিয়ার হোসেন। তার বিশ্বাস ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা আবারও জিতবে বিশ্বকাপ।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুন ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়