ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মেসি হতাশ, মেসি ক্ষুধার্ত

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৫ ৬:৩৩:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৯ ৫:২৮:২৬ পিএম
নাইজেরিয়ার বিপক্ষে ভিন্ন চিত্র বিশ্বকে দেখাতে চান মেসি

ক্রীড়া ডেস্ক : প্রথম দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট। ম্যাচ বাকি আর একটি। বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বাদ পড়ার শঙ্কায় আছে আর্জেন্টিনা। রাশিয়ায় নিজেদের পারফরম্যান্স নিয়ে তাই হতাশ আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি। তবে গ্রুপের শেষ ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া তিনি। এমনটাই জানিয়েছেন দলের রক্ষণাত্মক মিডফিল্ডার হাভিয়ের মাশচেরানো।

নবাগত আইসল্যান্ডের সঙ্গে ১-১ গোলের ড্র দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলের হারে ২০০২ সালের পর প্রথমবারের মতো বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বাদ পড়ার শঙ্কায় আছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

মেসি এখনো একটি গোল কিংবা অ্যাসিস্ট করতে পারেননি। আইসল্যান্ডের বিপক্ষে আবার পেনাল্টি মিস করেছিলেন। ক্রোয়েশিয়ার বিপক্ষেও নিজের ছায়া হয়ে ছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ৩১ বছর বয়সি এই তারকা ফরোয়ার্ড।

দ্বিতীয় রাউন্ডে যেতে মঙ্গলবার গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনাকে জিততেই হবে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে ক্রোয়েশিয়া ও আইসল্যান্ডের ম্যাচের দিকেও। ক্রোয়েশিয়ার বিপক্ষে আইসল্যান্ড না জিতলে দ্বিতীয় রাউন্ডে উঠবে আর্জেন্টিনা।



মাশচেরানো জানালেন, মেসি নাইজেরিয়ার বিপক্ষে ভিন্ন চিত্র বিশ্বকে দেখাতে চান এবং এও নিশ্চিত চান যে, আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান গ্রুপপর্বে শেষ হচ্ছে না।

সংবাদ সম্মেলনে মাশচেরানো বলেছেন, ‘লিও ভালো আছে, কিন্তু দলীয়ভাবে বিষয়গুলো আমাদের পছন্দমতো হচ্ছে না। আমাদের সবারই নিজস্ব হতাশা আছে। সে একজন মানুষ এবং তার নিজস্ব হতাশা আছে। কিন্তু সে পরিস্থিতি পাল্টাতে মরিয়া। প্রথম দুই ম্যাচে আমরা যা দেখিয়েছি তার চেয়ে একটা ভিন্ন চিত্র সে বিশ্বকে দেখাতে চায়।’



সংবাদমাধ্যমের খবর, কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে খেলোয়াড়দের সম্পর্কটা ভালো যাচ্ছে না। নাইজেরিয়ার বিপক্ষে সিনিয়র খেলোয়াড়ই দল নির্বাচন করবেন। তবে সংবাদমাধ্যমের গুঞ্জন উড়িয়ে দিলেন মাশচেরানো, ‘কোচের সঙ্গে আমাদের সম্পর্ক একেবারেই স্বাভাবিক। অবশ্যই যখন আমাদের কোনো কিছু নিয়ে অস্বস্তি হয়, তখন কোচের সঙ্গে কথা বলি।’

তথ্যসূত্র : মেইল অনলাইন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton