ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২৪তম দিনের বিজয়ী নাটোরের লিটু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৪তম দিনের বিজয়ী নাটোরের লিটু

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ২৪তম দিনের (০৭.০৭.১৮) সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। তিনি হলেন নাটোরের লিটু হোসেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিজ্ঞান বিভাগের ছাত্র লিটু বিজয়ী হয়ে বেশ খুশি। তিনি বলেন, ‘শুরু থেকে অংশ নিচ্ছিলাম। মাঝে অংশ নিতে পারিনি। পরবর্তীতে আবার অংশ নিয়েছি। আশা ছেড়ে দিয়েছিলাম। ভেবেছিলাম হয়তো আর বিজয়ী হতে পারব না। কিন্তু আপনাদের ফোন পেয়ে ভীষণ ভালো লাগছে।’

বিশ্বকাপে তিনি আর্জেন্টিনাকে সমর্থন দিয়েছিলেন। দল শেষ ষোলো থেকে বিদায় নিলেও তিনি মনে করছেন আর্জেন্টিনা ভালো ফুটবল খেলেছে। আর তারা যে দল নিয়ে এসেছিল সেটা সেমিফাইনাল কিংবা ফাইনাল খেলার মতো ছিল না। হয়তো ভবিষ্যতে তারা ভালো করবে।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে (http://www.risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়