ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আবারও বলিউডের সঙ্গে যুবরাজের প্রেম

রাশেদ শাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৩ মে ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারও বলিউডের সঙ্গে যুবরাজের প্রেম

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ও বলিউডি তারকা লেপাক্ষী এলাওয়াদি

বিনোদন ডেস্ক

ঢাকা, ৩ মে : এর আগেও বলিউড সুন্দরীদের প্রেম মজেছেন ভারতীয় ক্রিকেটাররা। বেশ কিছুদিন ধরে সেই গল্পটি দীর্ঘ করার দায়িত্বে ছিলেন বিরাট কোহেলি। এবারে কোহেলির ভারকে হালকা করে দেওয়ার দায়িত্ব নিয়েছেন তার অগ্রজ যুবরাজ সিং।

যখন আনুশকা-বিরাটের রসায়ন জমে প্রায় আইসবার্গ, তখনই বলিউডে আগুন লাগাতে সেখানে প্রবেশ করলেন বহু পুরনো খিলাড়ি যুবরাজ সিং। এর আগেও অবশ্য এ পাড়ায় বেশ ভালোই যাওয়া আসা ছিল যুবরাজের। অভিনেত্রী কিম শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করার পর কিছুদিনের জন্যে তার নাম জড়িয়েছিল দীপিকা পাড়ুকোনের সঙ্গেও। তবে মাঝে নানা কারণে একটু ব্রেক নিয়েছিলেন ক্রিকেটের এই ড্যাসিং স্টার!

কিন্তু আবার সেই বলিউডের অন্দরেই যুবরাজ খুঁজে পেয়েছেন তার সোল মেট-কে! সম্প্রতি তাকে প্রায়ই দেখা যাচ্ছে স্টাইলিস্ট লেপাক্ষী এলাওয়াদির সঙ্গে। শহরে থাকলেই দু`জনকে আর একে অপরের থেকে আলাদা করা যাচ্ছে না! নাইট আউট হোক অথবা লাঞ্চ- সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে এই লাভবার্ডকে। যুবরাজের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ক্রিকেট তারকার মা’র সঙ্গেও নাকি লেপাক্ষীর সম্পর্ক বেশ মধুর। এমনকি তারা এই সম্পর্ককে নিয়ে বেশ সিরিয়াসও! এ ব্যাপারে লেপাক্ষীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, যুবরাজ খুব ভালো একজন মানুষ। আমরা একে অপরের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। কিন্তু এর থেকে বেশি কিছু বলতে চাই না।

তাহলে কি এবার একসঙ্গে দুই ক্রিকেট জামাই পেতে চলেছে বলিউড!

 

 

রাইজিংবিডি/শান্ত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়