ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মৌলবাদী শক্তিকে চরম মূল্য দিতে হবে

নৃপেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌলবাদী শক্তিকে চরম মূল্য দিতে হবে

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাইবান্ধা-১ আসনের সাংসদ মনজুরুল ইসলাম লিটনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এর জন্য ধর্মীয় মৌলবাদী শক্তিকে চরম মূল্য দিতে হবে।

 

রোববার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক জরুরি সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

 

গতকাল শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জের বাসায় গুলিবিদ্ধ হওয়ার পর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গাইবান্ধা-১ আসনের সরকারদলীয় সাংসদ মনজুরুল ইসলাম লিটন।

 

ওবায়দুল কাদের বলেন, সারা দেশের মানুষ যখন উৎসবমুখর পরিবেশে ইংরেজি নতুন বছরকে বরণ করছে, তখন সেই আনন্দ ধারার ওপর এটা বর্বরোচিত আক্রমণ হয়েছে। তবে অপশক্তি চলমান উন্নয়নধারাকে ব্যাহত করতে পারবে না। খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চান, তাদের আমরা প্রতিরোধ করব, পরাজিত করব ইনশাআল্লাহ। ’

 

তিনি আরো বলেন, ‘প্রাথমিকভাবে প্রতীয়মান হচ্ছে, এই হত্যাকাণ্ড সাম্প্রদায়িক অপশক্তির কাপুরুষোচিত কাজ। ধর্মীয় মৌলবাদী শক্তিকে এর জন্য চরম মূল্য দিতে হবে।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৭/নৃপেন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়