ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈশিকার ‘ভালোবাসার লুকানো অনুভূতি’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈশিকার ‘ভালোবাসার লুকানো অনুভূতি’

ভালোবাসার লুকানো অনুভূতি নাটকের দৃশ্য

বিনোদন প্রতিবেদক : দুটি ভিন্ন পেশার মানুষের একে অপরের সাথে পরিচয়, প্রেম এবং প্রেমের শেষ পরিণতির গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন নির্মাতা জে. এস. মিশু। অ্যাকশান, রোমান্টিক ও সমসাময়িক বিষয় নিয়ে নির্মিত এই নাটকের নাম ‘ভালোবাসার লুকানো অনুভূতি’। নাটকটির গল্পের সাথে মিল রেখে এই নামকরণ করা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

 

নাটকের গল্পে দেখা যাবে, নওমি একজন ফটোগ্রাফার। ফটোগ্রাফি করতে গিয়ে পরিচয় হয় আদিফের সাথে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু নওমি ও আদিফের সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়ায় কিছু অনাকাঙ্খিত সত্য। যে সত্যের মাধ্যমে আদিফকে নতুনভাবে আবিষ্কার করবে নওমি। কিন্তু সম্পর্কের মধ্যে থাকবে প্রশ্নবোধক চিহ্ন, আদিফ কী তা সরাতে পারবে?

 

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় নায়ক আমিন খান এবং তার বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছেন ঈশিকা খান। মাহিয়া মাহির অগ্নি সিনামায় মাহির শৈশবের চরিত্রটিতে অভিনয় করেছিল পূজা রায়। এই নাটকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

 

এপির ব্যানারে নির্মিত নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছে জে. এস. মিশু। নাটক সম্পর্কে নির্মাতা বলেন, ‘সম্পূর্ণ আলাদা, থ্রিলার, রোমান্টিক ধাচের অসাধারণ একটি নাটক। এ নাটক নির্মাণের ক্ষেত্রে আমার যতটুকু মেধা ছিল সবটুকু দিয়ে কাজটা করার চেষ্টা করেছি।’

 

নাটকটিতে তার চরিত্র সম্পর্কে ঈশিকা খান বলেন, ‘এ চরিত্রটি আমার কাছে অনেক চ্যালেঞ্জিং ছিল। তবে কাজটা অসাধারণ ছিল। সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প। গল্পে অনেক রহস্য আছে, যা দেখে দর্শকের অনেক ভালো লাগবে। অনেক দিন পরে সম্পূর্ণ ভিন্নধাচের গল্পে কাজ করলাম।’

 

সম্প্রতি ঢাকার উত্তরা ও ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে নাটকের দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানা গেছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়