ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রংপুরে বইমেলা উদ্বোধন

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৫:০৩:১৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৫:০৩:১৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে ১২ দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে সোমবার সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু এ মেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর বইমেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সাঈদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রবীণ সাহিত্যিক প্রফেসর আলীম উদ্দীন, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুহুল আমীন মিঞা, রংপুর মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, রংপুর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক রথীশ চন্দ্র ভৌমিক, সাহিত্যের কাগজ মৌচাকের প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুল, নুর মোহাম্মদ সরকার,  বইমেলা বাস্তবায়ন কমিটির সদস্যসচিব রেজাউল করিম জীবন  প্রমুখ।

উপস্থিত ছিলেন- প্রবীণ সাহিত্যিক ডা. মতিউর রহমান বসনিয়া, উপাধ্যক্ষ রাকিবুল হাসান বুলবুল, প্রফেসর শাহ আলম, প্রাবন্ধিক আনোয়ারুল ইসলাম রাজু, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, লেখক ও সাংবাদিক আফতাব হোসেন।

বইমেলায় ঢাকার ১৩ প্রকাশনীসহ মোট ১৬টি প্রকাশনী এবং লিটলম্যাগ ও সাহিত্য সংগঠনসহ মোট ৩৩টি স্টল স্থান পেয়েছে।মেলা শেষ হবে ৩১ মার্চ। মেলা চলবে প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত। এ ছাড়া শুক্রবার ও বন্ধের দিন মেলায় থাকছে শিশুদের জন্য শিশুপ্রহর। শিশুপ্রহর শুরু হবে বেলা ১১টায়।



রাইজিংবিডি/রংপুর/২০ মার্চ ২০১৭/নজরুল মৃধা/রিশিত

Walton Laptop