ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্বেচ্ছাশ্রমের কার্যক্রমে কোদাল-ঝুড়ি হাতে হাছান মাহমুদ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ১৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বেচ্ছাশ্রমের কার্যক্রমে কোদাল-ঝুড়ি হাতে হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সংসদ সদস্য ড. হাছান মাহমুদ রাস্তা মেরামত করতে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নিজে মাটি কেটে মাথায় নিলেন।

রোববার বিকেলে রাঙ্গুনিয়া উপজেলার পৌর এলাকায় দুর্যোগে ক্ষতিগ্রস্ত রাস্তা ও ধসে যাওয়া অবকাঠামো মেরামতের স্বেচ্ছাশ্রমের এই কার্যক্রমের উদ্বোধন করেন ড. হাছান মাহমুদ। এদিন রাঙ্গুনিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের লক্ষ্মীর খিল গুচ্ছ গ্রামের সড়ক মেরামত করা হয়।

উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের ড. হাছান মাহমুদ বলেন, তার এলাকায় পাহাড় ধসে ২৭ জনের মৃত্যু হয়েছে। আটটি ইউনিয়নের ৪৯টি রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকারিভাবে এসব রাস্তা মেরামতের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা এই মেরামত কাজে যুক্ত থাকবে। তিনি বলেন, সরকারের পক্ষে তাৎক্ষণিকভাবে সব কিছু মেরামত করা সম্ভব নয়। তাই আওয়ামী লীগের নেতা-কর্মীরা দ্রুততার সঙ্গে স্বেচ্ছাশ্রমে কাজ শুরু করায় সাধারণ মানুষ দুর্ভোগ থেকে মুক্তি পাবে।

 



হাছান মাহমুদ বলেন, আজ থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা কাজ করবেন। 

ড. হাছান মাহমুদের সঙ্গে স্বেচ্ছাশ্রমের কাজে অংশ নেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মো. আলী শাহ, কাউন্সিলর মো. সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সরফভাটা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, পৌর কৃষকলীগ সাধারণ সম্পাদক এনামুল হক, ছাত্রলীগ নেতা ওয়ায়েস কাদের, শিমুল দাশ গুপ্ত প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ জুন ২০১৭/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়