ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটনের গেমিং কিবোর্ড ও মাউস বাজারে

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ১৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের গেমিং কিবোর্ড ও মাউস বাজারে

অগাস্টিন সুজন : ওয়ালটন নিয়ে এলো গেমিং কিবোর্ড ও মাউস। কম্পিউটার বা ল্যাপটপে যারা গেম খেলতে পছন্দ করেন, তাদের জন্য উপযুক্ত এই কিবোর্ড ও মাউস। যা ব্যবহারকারীকে দেবে উন্নত গেমিং অভিজ্ঞতা। গেম খেলায় আনবে স্বাচ্ছন্দ। ব্যবহারকারী পাবেন আরামদায়ক অনুভূতি।

এ প্রসঙ্গে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, আমাদের লক্ষ্য সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের হাতে উচ্চমানের প্রযুক্তিপণ্য তুলে দেয়া। সে উদ্দেশ্যে মোবাইল, ট্যাব এবং ল্যাপটপের পর ওয়ালটন বাজারে এনেছে গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস। উন্নতমানের এসব কিবোর্ড ও মাউস অন্যান্য ব্র্যান্ডের চেয়ে দামে অনেক সাশ্রয়ী।

তিনি জানান, ওয়ালটনের গেমিং কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এই কিবোর্ড। সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করবে ওয়ালটনের কিবোর্ড ও মাউস। উচ্চমানের এই কিবোর্ড ও মাউস টেকসই। দেখতেও আকর্ষণীয়।

ওয়ালটনের পণ্য ব্যবস্থাপক (ল্যাপটপ) মোহাম্মদ আবুল হাসনাত জানান, ওয়ালটন প্রাথমিকভাবে বাজারে ছেড়েছে দুই মডেলের গেমিং কিবোর্ড ও গেমিং মাউস। ওয়ালটন কিবোর্ডে রয়েছে বিশেষ গেমিং বাটনসহ মোট ১০৪টি করে বাটন। উচ্চমানের এই কিবোর্ডে একসঙ্গে ১৯টি বাটন কাজ করে। দেশের সব ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে এসব কিবোর্ড ও মাউস।

তিনি জানান, WKG001WB মডেলের গেমিং কিবোর্ডে রয়েছে তিনটি ভিন্ন রঙের ব্যাকলাইট। এর ডাইমেনশন ৪৬৫*১৬৫*৩৫ মিমি। সাদা বাটনের এই কিবোর্ডের দাম মাত্র ১,৫৫০ টাকা। WKG002WB মডেলের অন্য গেমিং কিবোর্ডটির দাম ১০৫০ টাকা। ১০টি মাল্টিমিডিয়া বাটন সমৃদ্ধ এই কিবোর্ডের ডাইমেনশন ৪৭০*১৯৫*৩২ মিমি।

ওয়ালটনের এলইডি গেমিং মাউসের মধ্যে রয়েছে দুটি মডেল। এর একটি WMG001WB। ৭ডি বাটনসমৃদ্ধ তিনটি ব্যাকলাইট কালারের এই মাউসের দাম ৫৯০ টাকা। ডিপিআই ৮০০/১২০০/১৬০০ সমৃদ্ধ মাউসটির বাটনগুলোর মধ্যে রয়েছে লেফট, রাইট, স্ক্রলিং, ডিপিআই, ব্যাকওয়ার্ড, ফরওয়ার্ড এবং ফায়ারএক্স২। ব্যবহারকারী তার প্রয়োজন মতো ডিপিআই পরিবর্তন করে নিতে পারবেন।

WMG002WB মডেলের অন্য গেমিং মাউসটির দাম ৫৫০ টাকা। ৬ডি বাটনসমৃদ্ধ এই মাউসের ডিপিআই ৬০০/৮০০/১২০০/১৬০০। এর বাটনগুলোর মধ্যে রয়েছে লেফট, রাইট, স্ক্রলিং, ডিপিআই, ব্যাকওয়ার্ড এবং ফরওয়ার্ড।

এছাড়াও, ওয়ালটন বাজারে ছেড়েছে দুই মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড। সিল্ক প্রিন্টিং ও ইউভি কোটিংয়ের কিবোর্ড দুটির একটির বাটনসংখ্যা ১০৪। যার দাম ৪৯০ টাকা। মিনি কিবোর্ডের অন্য মডেলটির বাটনসংখ্যা ৮৮। দাম ৩৯০ টাকা।

আছে WMS003RN মডেলের ২.৪জি ওয়্যারলেস মাউস। স্ক্রল হুইল ও ৫টি বাটনের এই মাউসটি ১০ মিটার পর্যন্ত দূরত্বে কাজ করে। দাম মাত্র ৪৯০ টাকা। অন্য দুই মডেলের সাধারণ মাউস পাওয়া যাচ্ছে ২৭০ ও ২২০ টাকায়। সব মডেলের কিবোর্ড ও মাউসে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৭/অগাস্টিন সুজন/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়