ঢাকা, শনিবার, ৬ কার্তিক ১৪২৪, ২১ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দীপিকা পাড়ুকোন এডিশন ফোন আনল অপ্পো

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৩:৪৪:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৮:০৯:১৬ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে প্রথমবারের মতো কোনো স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। অপ্পো এফ৩ মডেলের স্মার্টফোনটির দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন এসেছে দেশের বাজারে। আগামী ১৬ অগাস্ট থেকে ২৬,৫০০ টাকায় অপ্পোর ‘এফ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন’ ফোনটি পাওয়া যাবে। লিমিটেড এডিশন এই ফোনটির সঙ্গে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।

গতকাল ভারতের মুম্বাইয়ে অপ্পো এফ ৩ দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপ্পো স্মার্টফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা বলেন, ‘এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়য়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রঙ। ফোনটির আউটলুক আমার খুবই ভালো লেগেছে এবং আমি আশা করি আমার ভক্তরাও এটি পছন্দ করবেন।’



দীপিকা পাড়ুকোন লিমিটেড এডিশন ফোনটি শুধুমাত্র রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের আউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দীপিকা পাড়ুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সঙ্গে বাড়তি গ্ল্যামার যোগ করে।

ফোনটির চমক লাগানো আউটলুকের পাশাপাশি রয়েছে অরজিনাল অপ্পো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/ফিরোজ

Walton
 
   
Marcel