ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিএইচবিএফসি-স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক চুক্তি

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ১২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএইচবিএফসি-স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক চুক্তি

অর্থনৈতিক প্রতিবেদক : বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশন (বিএইচবিএফসি) ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর মধ্যে ডিজিটাল ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়েছে।

এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিএইচবিএফসি এর ঋণ গ্রহীতারা  বাংলাদেশ ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক (বিইএফটিএন) এর মাধ্যমে নিজেদের ব্যাংক হিসাব থেকে সরাসরি ঋণের কিস্তি জমা করতে পারবেন। এ চুক্তির ফলে ভবিষ্যতে বিএইচবিএফসি প্রযুক্তি নির্ভর আধুনিক গ্রাহক সেবা প্রদান করতে সক্ষম হবে।

রোববার বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশন (বিএইচবিএফসি) থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিএইচবিএফসির পক্ষে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পক্ষে সিইও নাসের এজাজ বিজয় চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় করপোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ আমিনউদ্দিন আহমেদ, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং হেড অব ফিনান্সিয়াল ইনস্টিটিউট মুহিত রহমান, করপোরেশনের মহাব্যবস্থাপক ড. দৌলতুন্নাহার খানম, মো. আমিন উদ্দিন ও মো. জাহিদুল হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সুবিধা গ্রহণ করতে ঋণ গ্রহীতাকে ৯৫৬১৩৮০, ০১৫৫০০৪৩৩০৫ ও ০১৫৫০০৪৩৩০৬ নম্বরে যোগাযোগ করতেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।



রাইজিংবিডি/ঢাকা/১২ নভেম্বর ২০১৭/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়