ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ডিজিটাল ওয়ার্ল্ডে ইজিয়ার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিজিটাল ওয়ার্ল্ডে ইজিয়ার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশে শুরু হওয়া তথ্যপ্রযুক্তির সবচেয়ে বড় আসর ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭’ এ অংশ নিয়েছে মোবাইলভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ার (ezzyr)।

রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে (বিআইসিসি)৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া তথ্যপ্রযুক্তির এই মহাযঞ্জ চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত।

চার দিনব্যাপী এই আয়োজনে ইজিয়ার স্টল থেকে সহজে রেজিস্ট্রেশন করা যাবে। এছাড়া ইজিয়ার নিয়ে যে কোনো সমস্যার সমাধান পাওয়া যাবে। যে সব প্যাসেঞ্জার ডিজিটাল ওয়ার্ল্ডে এসে ইজিয়ার স্টল থেকে রেজিস্ট্রেশন করবে তাদের জন্য আলাদা অফার থাকবে। সঙ্গে সাইবার সিকিউরিটি নিয়ে নানা ধরনের টিপস অ্যান্ড ট্রিকস পাওয়া যাবে। সাইবার সিকিউরিটি নিয়ে কথা বলবেন সাইবার সিকিউরিটি বিশেষজ্ঞ।

গুগল প্লে স্টোরে ezzyr দিয়ে সার্চ করলে দুইটি অ্যাপ পাওয়া যাবে। একটি ezzyr drive যারা রাইড শেয়ারিং সেবা দিতে ইচ্ছুক তাদের জন্য এবং ezzyr যাত্রী সাধারণের জন্য। এছাড়াও সহজেই লগইন করে রেজিস্ট্রেশন করা যাবে।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, বিজয়ের মাসে চালু হয়েছে ইজিয়ার। মাত্র কয়েকদিনেই আমাদের রেসপন্স খুব ভালো। যেহেতু দেশীয় উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদদের তৈরি এই রাইড শেয়ারিং মোবাইল অ্যাপ তাই দেশীয় পণ্য হিসেবে অনেকেই আমাদের সাধুবাদ জানাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়