ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ডিজিটাল আইসিটি মেলায় ‘মামা বাড়ির আবদার’ অফার

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৮ ৩:৩৭:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৮ ৩:৩৭:৩০ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মূল্য ছাড় আর উপহারের ছড়াছড়িতে জমজমাটভাবে চলছে দেশের অন্যতম বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ডিজিটাল আইসিটি মেলা ২০১৮।

মেলা উপলক্ষে মাল্টিমিডিয়া কিংডমে চলছে মামা বাড়ির আবদার অফার। প্রতিষ্ঠানটি ওয়াকম পণ্যে ৫০০ থেকে ১০০০ টাকা, লজিটেকে ১৫ থেকে ২০ শতাংশ ছাড়, মাইক্রোল্যাবে ৫০০ টাকা ছাড়, এক্সপি পেন ১০ থেকে ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে।

এছাড়া তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস মেলায় আকর্ষণীয় অফার দিচ্ছে। মেলায় আসুসের যেকোনো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাচ্ছেন ‘স্ক্র্যাচ কার্ড’ যাতে থাকছে নিশ্চিত উপহার। উপহার হিসেবে থাকছে আসুস জেনফোন, রাইস কুকার, ব্লেন্ডার মেশিন, ওয়াশিং মেশিন এবং মেগা গিফট রিফ্রিজারেটর। আরো থাকছে এক্সক্লুসিভ জ্যাকেট ও টিশার্ট। আসুসের নতুন বেশ কিছু ল্যাপটপ মিলবে এই মেলায়।

৭ ফ্রেরুয়ারি থেকে শুরু হয়েছে ৫ দিনের এই আইসিটি মেলা। মেলায় অংশগ্রহণ করেছে ৬৫০টি আইটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরছেন মেলার মাধ্যমে। ক্রেতারাও তাদের পছন্দ মতো পণ্য কিনছেন। এছাড়া সব ধরনের পণ্যের সমাহার থাকায় বিভিন্ন বয়সিদের জন্য আকর্ষণীয় স্থান হয়ে উঠেছে এই মেলা।

মেলায় বিশেষ আয়োজন হিসেবে থাকছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, সেলিব্রিটিদের মেলা পরিদর্শন, স্কুল-কলেজের শিক্ষার্থীদের বিনামূল্যে মেলায় প্রবেশ ও মেলা পরিদর্শনের ব্যবস্থাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলা চলাকালীন সময়ে প্রবেশ টিকেটের ওপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

নবম বারের মতো আয়োজিত ডিজিটাল আইসিটি মেলার এবারের প্রতিপাদ্য বিষয়: ডিজিটাল লিটারেসি ফর এভরিওয়ান। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মেলার সমাপনী আগামী ১১ ফেব্রুয়ারি।



রাইজিংবিডি/ঢাকা/৮ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton