ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

আজ শেষ হচ্ছে ডিজিটাল আইসিটি মেলা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১১ ৩:৩৯:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১১ ৩:৩৯:২৫ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বুধবার থেকে শুরু হওয়া পাঁচ দিনের ডিজিটাল আইসিটি মেলার আজ পর্দা নামছে। দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ডিজিটাল আইসিটি মেলা ২০১৮ তে মূল্যছাড় আর উপহারের ছড়াছড়ি।

বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরছেন এই মেলার মাধ্যমে। ক্রেতারাও তাদের পছন্দমতো পণ্য কিনছেন। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শনে ব্যস্ত সময় পার করছেন।

মেলার শেষ দিন সকাল থেকেই প্রযুক্তিপ্রেমীদের উপচেপড়া ভিড়। মিরপুর থেকে পরিবার নিয়ে মেলায় ঘুরতে আসেন অনিক হোসেন। ছেলের জন্য গেমিং পণ্য কিনবেন। আর মেয়ের জন্য কিনবেন ল্যাপটপ। অনিক জানান, মেলার পরিবেশ খুব সুন্দর। আয়োজন দেখার মতো। ফ্রিতে ছেলেমেয়েদের মুভিও দেখালাম।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহবায়ক তৌফিক এহ্সোন বলেন, এবারের মেলা শুরু থেকেই জমজমাট। গতবারের তুলনায় ক্রেতা সমাগম দেখার মতো। ক্রেতা সমাগম বেশি হওয়াতে বিক্রেতারাও অনেক খুশি।

মেলার প্ল্যাটিনাম স্পন্সর এসার, ডেল, এইচপি, লজিটেক, এক্সট্রিম। গোল্ড স্পন্সর আসুস, এফোরটেক, লেনেভো। সিলভার স্পন্সর টিপি-লিংক, ডি-লিংক, ইউসিসি। স্পন্সর টেন্ডা এবং গেমিং পার্টনার গিগাবাইট।

ডিজিটাল আইসিটি মেলায় বিশেষ আয়োজন হিসেবে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান, গেমিং জোন এবং আকর্ষণীয় নানা আয়োজন। এছাড়াও মেলা চলাকালীন প্রবেশ টিকেটের ওপর রয়েছে র‌্যাফেল ড্র। মেলার প্রবেশ টিকেটের মূল্য ১০ টাকা মাত্র। শিক্ষার্থী ও সাংবাদিকদের জন্য মেলায় প্রবেশ উন্মুক্ত রাখা হয়েছে। আজ রাত ৮টা পর্যন্ত চলবে ডিজিটাল আইসিটি মেলা।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton