ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৩০০ টাকার রাইড ফ্রি দিচ্ছে ‘ও ভাই’

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ১৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩০০ টাকার রাইড ফ্রি দিচ্ছে ‘ও ভাই’

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : পবিত্র রমজান উপলক্ষে রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান ‘ও ভাই’ নিয়ে এসেছে বাংলাদেশের অন্যতম আকর্ষণীয় রেফারেল অফার। প্রথম রাইডে ‘OBHAI242’ প্রোমো কোড অ্যাপ্লাই করলেই মিলবে ৩০০ টাকার রাইড একদম ফ্রি। প্রথম রাইডে এই অফারটি এখন পর্যন্ত বাংলাদেশের অন্যান্য যেকোনো রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর ডিসকাউন্ট অফারের মধ্যে সর্বোচ্চ।

এছাড়াও কোনো গ্রাহকের রেফারেল কোডটি অন্য কেউ প্রথম রাইডে ব্যবহার করলে উভয়েই পাবে ৩০০ টাকার রাইড ফ্রি। পরবর্তীতে, একজন গ্রাহকের রেফারেল কোড যতবার অন্য কেউ ব্যবহার করবে ততবার তিনি ৩০০ টাকার যেকোনো রাইড পাবে ১০০% ডিসকাউন্টে। বাইক, গাড়ি, সিএনজি বা মাইক্রোবাস রাইডে এ অফারটি উপভোগ করা যাবে।

এমজিএইচ গ্রুপের মালিকানাধীন ‘ও ভাই’ একটি রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান যেখানে গাড়ি, মোটরবাইক, সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের একটি বিশাল বহর রয়েছে। সম্প্রতি ৬৫০টি সিএনজি অটোরিকশা চালক ‘ও ভাই’তে নিবন্ধন করেছেন যারা এই মুহূর্তে অ্যাপের মাধ্যমে সেবাদান করছেন। এছাড়াও নারী যাত্রীদের সুবিধার্থে রয়েছে ‘ও বোন’ যেখানে চালক হিসেবে সেবাদান করছেন বেশ কিছু নারী রাইডার।




রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়