ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত ও চারজন আহত হয়েছে।

সকালে কালিহাতী উপজেলায় তিনটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে দুইজন এবং মির্জাপুর উপজেলার কুর্নি এলাকায় বাস চাপায় এক শিশু নিহত হয়। 

নিহতরা হলেন- ট্রাকের চালক আশিক হাসান (২৫), ব্যবসায়ী তৈয়বর রহমান (৫০)। আশিক পাবনার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে এবং তৈয়বর রহমান লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার আইফুল রহমানের ছেলে। মির্জাপুরে নিহত শিশু সাগর (১০) টাঙ্গাইলের সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগ্রামী চাউল ভর্তি ট্রাক চরভাবলা এলাকায় পৌঁছলে উত্তরবঙ্গগামী অপর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে উত্তরবঙ্গগামী ট্রাকটিকে উত্তরবঙ্গগামী বিস্কুট বোঝাই অপর ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে পাঁচজন আহত হয়। তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১২টার দিকে ট্রাকের চালকের চালক আশিক ও ব্যবসায়ী তৈয়বর মারা যায়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল রহমান জানান, সকালে সাগর তার মায়ের সঙ্গে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে বাড়ি ফেরার সময় রাস্তা পার হচ্ছিল। এ সময় অজ্ঞাত বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

 

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/০৭ জুন ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়