ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দেশের বাজারে অপো সুদৃঢ় পোর্টফোলিও ধরে রেখেছে

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১১ ২:৪৫:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১১ ২:৪৫:৪৮ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, চার বছর ধরে সুনামের সঙ্গে বাংলাদেশের বাজারে অবস্থান করছে। এই স্বল্প সময়ের মধ্যেই জনপ্রিয় এই ব্র্যান্ডটি জাতীয় ও আন্তর্জাতিক বাজারে বেশ সাড়া ফেলেছে। ফটোগ্রাফি ও সেলফিকে গুরুত্ব দিয়ে মিড-রেঞ্জ ক্যাটাগরির এই ব্র্যান্ডের পোর্টফোলিওতে সর্বোচ্চ সংখ্যক জনপ্রিয় হ্যান্ডসেট রয়েছে।

বাংলাদেশের বাজারে অপো, সাশ্রয়ী মূল্যে মিড-রেঞ্জ ক্যাটাগরির পণ্যের প্রতি গুরুত্ব দিয়েছে। বাংলাদেশে বর্তমানে অপো-এর জনপ্রিয় স্মার্টফোনগুলো হচ্ছে অপো এফ৩, এফ৩+, এফ৫, এ৮৩, এ৩৭, এ৫১, এ৭১ এবং সম্প্রতি উন্মোচিত নতুন সেলফি এক্সপার্ট অপো এফ৭।

স্মার্টফোন গ্রাহকদের উচ্চাকাঙ্খার কারণে বর্তমানে সমৃণ, ডায়নামিক এবং দ্রুত গতিসম্পন্ন হ্যান্ডসেট জনপ্রিয়তা পাচ্ছে। এর ফলে, লেটেস্ট, গ্রাহকবান্ধব এবং সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে আসতে ইন্ডাস্ট্রিতে এক ধরনের তীব্র প্রতিযোগিতা তৈরি হয়েছে। ক্রয় ক্ষমতা এবং অর্থনৈতিক প্রবৃদ্ধির কথা বিবেচনা করে অপো অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন সাশ্রয়ী স্মার্টফোন তৈরির প্রতি গুরুত্ব দিয়েছে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমাদের স্মার্টফোনসমূহে সেরা মানের প্রযুক্তি এবং সৃজনশীল ডিজাইনের মাধ্যমে আমরা বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে পৌঁছাতে পেরেছি। সম্প্রতি উন্মোচিত অপো এফ৭ আমাদের গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আমরা সব সময়ই গ্রাহকদের প্রতি আরো গুরুত্ব দেওয়ার চেষ্টা করি। বাংলাদেশের বাজার অবস্থার কথা বিবেচনা করে আমরা মিড-রেঞ্জ পণ্যের প্রতি গুরুত্ব দিয়ে থাকি। আমাদের পোর্টফোলিও ডিভাইসসমূহ নিয়ে ১২ জুলাই থেকে শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমরা অংশগ্রহণ করতে যাচ্ছি।’




রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton