ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে ভোটের মাঠে জোনায়েদ সাকি

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে ভোটের মাঠে জোনায়েদ সাকি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদের পক্ষে প্রচারে নামলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। মুরাদ মোর্শেদ সংগঠনটির রাজশাহী জেলা শাখার আহ্বায়ক।

মুরাদ মোর্শেদ হাতি প্রতীক বরাদ্দ পেয়েছেন। ‘মার্কা মোদের হাতি, পরিবর্তনের সাথী’ স্লোগান নিয়ে বুধবারই প্রথম তিনি আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করেছেন। আর এ দিনই সঙ্গে পেয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিকে।

বুধবার সকালে জোনায়েদ সাকি ও মুরাদ মোর্শেদসহ তাদের সমর্থকরা রাজশাহী নগরীর ভুবনোমহন পার্ক শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ করেন। এরপর সেখান থেকে তারা নির্বাচনি প্রচারণা শুরু করেন। এ দিন তারা নগরীর সাহেববাজার কাপড়পট্টি এলাকায় গণসংযোগ করেন। ব্যবসায়ীদের হাতে হাতি প্রতীকের লিফলেট তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে জোনায়েদ সাকি বলেন, দলীয় হানাহানি, অনিয়ম আর দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন চাইলে মুরাদ মোর্শেদকে নির্বাচিত করতে হবে।

প্রার্থী মুরাদ মোর্শেদ বলেন, তাকে নির্বাচিত করা হলে নগর ভবন হবে সাধারণ মানুষের। কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের যাতাকলে পিষ্ট হবে না নগর সংস্থা।



রাইজিংবিডি/রাজশাহী/১১ জুলাই ২০১৮/তানজিমুল হক/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়