ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অপো এফ ৯ স্মার্টফোনে থাকছে ওয়াটারড্রপ স্ক্রিন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপো এফ ৯ স্মার্টফোনে থাকছে ওয়াটারড্রপ স্ক্রিন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : শিগগির উন্মুক্ত হবে অপো এফ৯ ও এফ৯ প্রো। নতুন এক টিজারে অপো এফ৯ প্রো ফোনের ডিজাইনের সঙ্গেই গুরুত্বপূর্ণ একটি ফিচারের কথা জানালো প্রতিষ্ঠানটি। অপোর অফিসিয়াল ওয়েবসাইটে অপো এফ৯ প্রো ফোনের টিজার দেখা গেছে। এখানে উল্লেখ করা আছে ওয়াটারড্রপ স্ক্রিনের কথা।

ওয়াটারড্রপ ডিজাইনটির ফলে স্ক্রিনসাইজ সবচেয়ে বেশি জায়গা পাওয়া যাবে এবং একটি বিন্দুতে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর থাকছে যার ফলে ব্যবহারকারীরা স্ক্রিনে আরো বেশি কন্টেন্ট দেখতে পাবে।

১৯.৫/৯ এই অনুপাতের ওয়াটারড্রপ স্ক্রিন ৯০.৮ শতাংশে দেবে আরো সুন্দর এবং বর্ধিত স্ক্রিনের অভিজ্ঞতা। এছাড়াও অপো এফ ৯ এ থাকছে একটি নতুন সাউন্ড চ্যানেল। ওয়াটারড্রপ ডিজাইনের ফলে এই ফোনটি ধরতে এবং দেখতে সুবিধাজনক হবে ব্যবহারকারীদের জন্য। এর ফ্রন্ট ক্যামেরাটিও স্ক্রিনের সঙ্গে ইন্টিগ্রেট করা হয়েছে।

খুব শিগগির বাংলাদেশের বাজারে আসতে যাচ্ছে অপো এফ ৯ ফোনটি। এ সম্পর্কে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘বাংলাদেশের বাজারে অপো এফ ৯ ফোনটি একটি নতুন দিগন্তের সুচনা করবে। ওয়াটার ড্রপ স্ক্রিন ছাড়াও গ্রাহকদের জন্য আরো চমক থাকছে এই ফোনটিতে।’




রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়