ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গঞ্জেরাজ পরিবহনের চালক গ্রেপ্তার

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গঞ্জেরাজ পরিবহনের চালক গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় বাসের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফার মৃত্যুর ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের চালক মহিদ মিয়া ওরফে খোকনকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে কুষ্টিয়া র‌্যাব-১২ এর একটি দল তাকে ফরিদপুর জেলা সদরের বঙ্গেশ্বরদী এলাকা থেকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া র‌্যাব-১২ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহামেনুর রশিদ।

তিনি জানান, শিশু আকিফা হত্যা মামলার প্রধান আসামি বাসচালক মহিদ মিয়া ওরফে খোকনকে পুলিশের কাছে হস্তান্তরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ২৯ আগস্ট রাতে শিশু আকিফার বাবা হারুন অর রশিদ কুষ্টিয়া মডেল থানায় বাসচালক, হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা করেন।

পরে ফরিদপুর থেকে বাস মালিক জয়নাল আবেদিনকে গ্রেপ্তার করে র‌্যাব। মামলার তদন্ত কর্মকর্তা জয়নাল আবেদিনকে আদালতে হাজির করেন। একই সময়ে বাসচালক মহিদ মিয়া ওরফে খোকন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

পরবর্তীতে আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলায় পেনাল কোড ৩০২ ধারা সংযুক্তির আবেদন করেন এবং আসামিদের জামিন বাতিল চেয়ে এবং তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন। শুনানি শেষে আদালত পেনাল কোড ৩০২ ধারা সংযুক্ত করার আদেশ দেন এবং আবেদন মঞ্জুর করে তাদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।




রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/কাঞ্চন কুমার/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়