ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফের কালিহাতীর শ্রেষ্ঠ স্কুল সভাপতি রাজ্জাক

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১৩ ৯:১৯:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২০ ৮:১৬:৩৭ এএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টানা দ্বিতীয়বারের মতো জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ প্রতিযোগিতায় কালিহাতী উপজেলার স্কুল কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম এ রাজ্জাক। সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ (এসএমসি) ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন তিনি।

বৃহস্পতিবার কালিহাতী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় মোট আট ক্যাটাগরিতে আটজনকে নির্বাচিত করা হয়। এদের মধ্যে এম এ রাজ্জাক কালিহাতী উপজেলার ১৭২ টি বিদ্যালয় ও সেগুলোর পরিচালনা কমিটির সভাপতিদের মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন।

এসময় কালিহাতী নির্বাহী অফিসার মোছাম্মৎ শাহীনা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো: লুৎফর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দেওয়ান খাইরুন নাহার, উপজেলা সহকারী শিক্ষা অফিসারসহ বাছাই কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আব্দুর রাজ্জাক বেসরকারি টিভি চ্যানেল ৭১ টেলিভিশন এবং অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ ডটকমের টাঙ্গাইল জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ২০১৬ সালের আগষ্টে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। আব্দুর রাজ্জাক সভাপতির দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ শাহীনা আক্তার বলেন, উপজেলায় ১৭২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি গুরুত্বপূর্ণ বিদ্যালয়।  উপজেলার মধ্যে প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় বিশেষ করে কম্পিউটার ল্যাব ও মিড ডে মিল কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখার জন্য আব্দুর রাজ্জাককে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়েছে।

এর আগে ২০১৭ সালে এম এ রাজ্জাক উপজেলা ও জেলা উভয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/শাহেদ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge