ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শুরু হল বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসর

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুরু হল বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসর

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলালিংকের ডিজিটাল রিয়েলিটি শো নেক্সট টিউবারের দ্বিতীয় আসর শুরু হয়েছে।

২০ সেপ্টেম্বর, রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কমপ্লেক্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেক্সট টিউবারের নতুন আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন বাংলালিংকের অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য শীর্ষ কর্মকর্তারা।

নেক্সট টিউবার প্রতিযোগিতায় সম্ভাবনাময় ভিডিও কন্টেন্ট নির্মাতারা প্রতিভা প্রদর্শন ও নতুন প্রজন্মের সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ পাবেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদেরকে ইউটিউবে ভিডিও কনটেন্ট আপলোড করে সেটির লিংক সাবমিট করতে হবে ওয়েবসাইটে। রেজিস্ট্রেশন চলবে ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত।

প্রতিযোগিতায় প্রথম তিন বিজয়ী বাংলালিংকের সঙ্গে যথাক্রমে ৩ লাখ, ২ লাখ ও ১ লাখ টাকার চুক্তি করার সুযোগ পাবেন। প্রথম বিজয়ীর জন্য থাকছে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। এছাড়া তিন বিজয়ীর প্রত্যেকে ছয় মাসের ইন্টার্নশিপসহ বাংলালিংকের তিনটি আলাদা শোর চারটি পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন।

এবারের আসরে বিচারক হিসেবে থাকবেন চিত্রনায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরেশ জাকের এবং দুই সেলিব্রেটি ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ। এবারের আয়োজনের টিভি ও রেডিও পার্টনার এনটিভি ও এবিসি রেডিও।

বাংলালিংকের অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘নেক্সট টিউবারের প্রথম আসরের সাফল্য আমাদের এই উদ্যোগকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করেছে। আমরা আশা করি ভবিষ্যতে নেক্সট টিউবার আরো বেশি সংখ্যক ভিডিও কন্টেন্ট নির্মাতাকে তাদের স্বপ্নপূরণে সাহায্য করবে।’





রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়