ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গ্যালাক্সি নোট নাইনের বাজারজাত শুরু করল স্যামসাং

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্যালাক্সি নোট নাইনের বাজারজাত শুরু করল স্যামসাং

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিভিন্ন অফারের সমন্বয়ে নোট সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি নোট নাইনের বাজারজাত শুরু করেছে স্যামসাং।

মিডনাইট ব্ল্যাক, ওশেন ব্লু এবং মেটালিক কপার রঙের ফ্ল্যাগশিপ ডিভাইসটি দেশের বাজারে মাত্র ৯৪,৯০০ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ১২ মাসের ইএমআই বা কিস্তিতে কেনার সুযোগও রয়েছে। ইবিএল ক্রেডিট কার্ডধারীরা ১২ মাসের কিস্তি সুবিধায় নোট নাইন কিনলে নির্দিষ্ট কিছু রিটেইল আউটলেট থেকে বিনামূল্যে স্যামসাংয়ের অরিজিনাল কভার পাবেন।

নোট নাইন কেনার সময় ‘নেভার মাইন্ড’ অফারের আওতায় বাড়তি ১০০০ টাকা পরিশোধ করে একবার স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাওয়া যাবে। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্যালাক্সি নোট নাইন কেনার সুযোগও রেখেছে স্যামসাং। গ্যালাক্সি নোট নাইনে বিক্রয় পরবর্তী সেবার অংশ হিসেবে ফ্রি পিক অ্যাপ ড্রপের অফার উপভোগ করা যাবে।

অনলাইনে গ্যালাক্সি নোট নাইন কেনা যাবে পিকাবু ডটকম থেকে এবং সাইটটিতে ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ৫০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

এছাড়া জিপি শপ কিংবা গ্রামীণফোন সেন্টার থেকে বাড়তি মাত্র ৯৯ টাকায় ৭ দিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট বান্ডেল অফারসহ গ্যালাক্সি নোট নাইন কেনা যাবে। এবং পরবর্তী তিন মাসে সর্বোচ্চ ৬ বার এই ইন্টারনেট প্যাকেজ কেনা যাবে।

নোট নাইন কেনায় রবি গ্রাহকদের জন্য রয়েছে ৩০ দিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট। এর মধ্যে ২ জিবি যেকোনো নেটওয়ার্কে এবং ২ জিবি ফোরজি নেটওয়ার্কে ব্যবহার করা যাবে। রবি সিমসহ নোট নাইন কিনলে ১০০ টাকা বা এর বেশি মাপের ডাটা প্যাক কেনায় ১০০% বোনাস পাওয়ার সুযোগ পাওয়া যাবে এবং এ ডাবল ইন্টারনেট অফারটি ৬ মাস উপভোগ করা যাবে।

নোট নাইনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এস পেন। আগের চেয়ে আরো বেশি কার্যকরভাবে তৈরি করা হয়েছে এবারের এস পেনটি। নোট নেয়ার কাজ থেকে শুরু করে ছবি তোলা, পাওয়ার পয়েন্ট স্লাইড পরিবর্তন, ইউটিউব প্লেব্যাক পর্যন্ত নিয়ন্ত্রণ করা যায় এটি দিয়ে।

অন্যদিকে নোট নাইনের ক্যামেরা এ যাবৎকালের যেকোনো নোট সিরিজের ডিভাইসগুলো থেকে সেরা। রেগুলার, পোর্টেট, প্যানারোমা এবং স্লোমো ছবি তোলার ক্ষেত্রে নোট নাইনের ক্যামেরা অতুলনীয়।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়