ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুর্ঘটনা এড়াতে প্রয়োজন সচেতনতা : ইলিয়াস কাঞ্চন

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্ঘটনা এড়াতে প্রয়োজন সচেতনতা : ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেছেন, শুধু সড়ক নিরাপদ আইন করলেই চলবে না, বরং চালক ও সংশ্লিষ্টদেরও সচেতন করে গড়ে তুলতে হবে। ফিটনেসবিহীন যানবাহন যাতে রাস্তায় চলতে না পারে, সেদিকে প্রশাসনের কঠোর নজরদারি থাকতে হবে। প্রত্যেক মানুষ যখন সচেতন হবে তখনই দুর্ঘটনা শূন্যের কোঠায় নেমে আসবে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পিটিআই মিলনায়তনে সড়ক নিরাপত্তা বিষয়ক আলোচনা সভা ও শিক্ষক কর্মশালায় প্রধান বক্তার বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘উন্নত বিশ্বের দিকে তাকালে আমরা দেখতে পাই সেখানে সড়ক দুর্ঘটনা খুবই কম। তাই প্রচার-প্রচারনার মাধ্যমে আমরাও পারি সড়ক দূর্ঘটনাকে কমিয়ে আনতে।’

টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল জেলা নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি গোলাম কিবরিয়া বড়মনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই এর মহাসচিব এহসানুল হক কামাল, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট করুণা রানী দেবী, বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের উপ-পরিচালক আবু নাঈম প্রমূখ।



রাইজিংবিডি/টাঙ্গাইল/৯ অক্টোবর ২০১৮/শাহরিয়ার সিফাত/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়