ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দারাজে চলছে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৮, ১১ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দারাজে চলছে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে প্রথমবারের মতো বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা ‘ইলেভেন ইলেভেন’-এর আয়োজন করেছে দারাজ। আজ দিনব্যাপী দারাজ অ্যাপে অনলাইনে পণ্য কেনার সবচেয়ে বড় এই মেলা চলবে। মেলায় সর্বোচ্চ ৮৩% পর্যন্ত মূল্যছাড় সুবিধা, বিভিন্ন রকমের ভাউচার, মেগা ডিল, ফ্ল্যাশ সেল, ১১ টাকা ডিল, মিসট্রি বক্স এবং আরো অন্যান্য আকর্ষণীয় অফার ঘোষণা করেছে দারাজ।

‘ইলেভেন ইলেভেন’-এর উদ্বোধন উপলক্ষে শনিবার, দারাজ আয়োজন করে জাঁকজমকপূর্ণ গালা নাইট। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠানটি সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয়। যা একইসঙ্গে দেশের ৫টি টিভি চ্যানেল এবং দারাজ অ্যাপ, দারাজের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ সম্প্রচারিত হয় ৪ ঘণ্টার এই অনুষ্ঠান।

ইলেভেন ইলেভেন উপলক্ষে আয়োজিত গালা নাইটকে আরো উৎসবমুখর করে তুলতে আয়োজন করা হয়েছিল ট্রন ড্যান্স, ফ্যাশন শো এবং কনসার্ট, যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী জেমস ও কণা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট।

পুরো অনুষ্ঠান জুড়ে একাধিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়, যাতে অংশগ্রহণ করে দর্শকরা জিতে নেয় টেলিভিশন, স্মার্টফোনসহ আরো নানা উপহার। এই কুইজগুলোতে অংশগ্রহণ করার নিয়ম হিসেবে ব্যবহার করা হয় কিউআর কোডকে, যা দারাজ অ্যাপের মাধ্যমে স্ক্যান করার পরেই দর্শক এতে অংশগ্রহণ করতে পারেন।

গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই গালা নাইটের আয়োজন। ১১ নভেম্বর রোববার, ২৪ ঘণ্টার এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত মূল্যছাড়ে পাওয়া যাবে নানা পণ্য।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ নভেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়