ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-০৬ ৫:২৪:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৬ ৫:২৪:১০ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বৃহত্তম ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও কিংবদন্তি ক্রিকেটার, বাংলাদেশ ক্রিকেট টিমের ওডিআই ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজাকে আজ আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে।

পাঠাওয়ের সঙ্গে মাশরাফি বিন মুর্তজার নতুন এই যৌথ যাত্রা সমাজে ক্ষমতায়ন, জীবনযাত্রার রুপান্তর, কর্মসংস্থাণ বৃদ্ধিসহ দেশকে এগিয়ে নিতে অত্যন্ত কার্যকরি ভূমিকা রাখবে বলে আশাবাদী পাঠাও কর্তৃপক্ষ।

পাঠাওয়ের সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, ‘মাশরাফি বিন মুর্তজাকে পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দবোধ করছি। সুদীর্ঘ সময় ধরে তিনি বহিঃবিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করে চলেছেন। দেশের প্রতি তাঁর নিঃস্বার্থ ভালোবাসা সর্বজন স্বীকৃত। তার প্রতিটি কর্মকান্ডে রয়েছে দেশপ্রেমের ছোঁয়া। আমরা বিশ্বাস করি মাশরাফির দৃঢ় উপস্থিতি বাংলাদেশের ডিজিটাল খাত বিনির্মাণে ভূমিকা রাখবে।’

মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘আমি অনেকদিন ধরে লক্ষ্য করছি যে কিভাবে পাঠাও বাংলাদেশের অগ্রযাত্রায় কার্যকরী ভূমিকা রেখে চলেছে। এমনকি দেশের বাইরেও পাঠাও তার সেবার ক্ষেত্র বিস্তৃত করেছে। আমি আশা করছি আমাদের এই যৌথ যাত্রা লাখ লাখ মানুষের সময় ও অর্থ রক্ষা করবে এবং সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে।’

দেশজুড়ে ডিজিটাল প্ল্যাটফর্মে মানুষের ব্যবহার বৃদ্ধি করতে পাঠাও কাজ করে যাচ্ছে। আর সে জন্যেই ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ এবং গাজীপুরে হাজার হাজার মোটরসাইকেল চালক, এবং সাইক্লিস্টদের সুযোগ করে দিচ্ছে। মাশরাফির এই উপস্থিতিতে পাঠাও আশা করছে সর্বস্তরের মানুষের কাছে তাদের সকল সেবা পৌঁছে দেয়া যাবে এবং মানুষের জীবনমানের উন্নয়ন ঘটবে।

পড়ুন : উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব




রাইজিংবিডি/ঢাকা/৬ অক্টোবর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC