ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুক্তির আগেই আয় ১০০ কোটি রুপি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তির আগেই আয় ১০০ কোটি রুপি

ওডিয়ান সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা মোহনলাল। তার পরবর্তী সিনেমা ওডিয়ান। মুক্তির আগেই সিনেমাটি ১০০ কোটি রুপি আয় করেছে।

সিনেমাটির প্রকাশিত ট্রেইলার দর্শকের মধ্যে কৌতূহল জাগিয়েছে। এছাড়া মুক্তির আগে প্রেক্ষাগৃহে অগ্রিম টিকিট বিক্রি, সিনেমার স্বত্ব ও অন্যান্য স্বত্ব থেকে ১০০ কোটি রুপির বেশি আয় করেছে। আর এটিই প্রথম মালায়ালাম সিনেমা যার আয় মুক্তির আগে ১০০ কোটি রুপি ছাড়িয়েছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছে সিনেমাটির পরিচালক।

সিনেমাটিতে কেরালার পালাকড় রাজ্যের ওডিয়ান নৃ-গোষ্ঠীর সদস্যের ভূমিকায় অভিনয় করেছেন মোহনলাল। নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে বেশ পরিশ্রম করেছেন এ অভিনেতা।

সিনেমাটিতে তার চরিত্রের জন্য প্রস্তুতি প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে মোহনলাল বলেন, ‘সিনেমাটিতে দুটি বয়সের গল্প তুলে ধরা হয়েছে-একটি বর্তমান ও অন্যটি ৩০ বছর আগের। ওডিয়ান সিনেমায় বৃদ্ধ বয়সের জন্য প্রস্তুত হতে ওজন বাড়ানো আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। তবে এ জন্য না খেয়ে থাকতে হলেও আমি সর্বোচ্চ চেষ্টাটাই করতাম।’

ওডিয়ান সিনেমাটি পরিচালনা করেছেন ভিএ শ্রীকুমার মেনন। এতে মোহনলাল ছাড়াও অভিনয় করেছেন-প্রকাশ রাজ ও মঞ্জু ওয়ারিয়র। আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : ওডিয়ান সিনেমার ট্রেইলার





রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়