ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

জোভান-পাপিয়ার ‘সিঙ্গেল-ই-মঙ্গল’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০২-১২ ২:৪৬:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১২ ২:৪৬:২৮ পিএম

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার ব্যস্ত অভিনয়শিল্পী জোভান আহমেদ। নিয়মিত নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। ভালোবাসা দিবস উপলক্ষে এবার ‘সিঙ্গেল-ই-মঙ্গল’ নাটকে অভিনয় করলেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পাপিয়া।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন। জোভান-পাপিয়া ছাড়াও অভিনয় করেছেন মনিরা মিঠু, নীল, ফারিনসহ অনেকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, স্কুল জীবন থেকেই সামির আর ফাইজা খুব ভালো বন্ধু। তাদের শরীর আলাদা হলেও মন-প্রাণ এক। একজনকে ছাড়া অন্যজন অচল, এক মিনিটও থাকতে পারে না। সারাদিন একসঙ্গে আড্ডা, খুনসুটি, মারামারিসহ নানা পাগলামি করে থাকে। একপর্যায়ে সামির আর ফাইজা অন্য জায়গায় সম্পর্কে জড়ায়। সম্পর্কে জড়ানোর পর সামির আর ফাইজার মধ্যে ঝগড়া লেগেই থাকে। এদিকে ফাইজাকে নিয়েও সামিরের গার্লফ্রেন্ড আনিলার অভিযোগের শেষ নেই। এভাবেই ‘সিঙ্গেল-ই-মঙ্গল’ নাটকের গল্প এগিয়েছে।

এতে সামির ও ফাইজা চরিত্রে অভিনয় অভিনয় করেছেন জোভান ও পাপিয়া। আগামী ১৫ ফেব্রুয়ারি রাত ৯টায় বেসরকারি টেলিভিশন এসএ টিভিতে নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।




রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton AC