ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন চট্টগ্রামের পোশাককর্মী

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন চট্টগ্রামের পোশাককর্মী

রাফসানের হাতে ওয়ালটনের এক লাখ টাকার ক্যাশ ভাউচার ও পণ্য তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : অল্প অল্প করে জমানো টাকায় পরিবারের জন্য প্রথম ফ্রিজ কিনবেন। সাশ্রয়ী দামে বাজারের সবচেয়ে ভালো ফ্রিজটির খোঁজে তাই বিভিন্ন ব্র্যান্ডের শোরুম ঘুরেছেন রাফসান আহম্মেদ। পরে ওয়ালটন শোরুমে পেলেন তার কাঙ্ক্ষিত ফ্রিজটি।

দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের সেই ফ্রিজ কিনে আবার লাখ টাকার ক্যাশ ভাউচার মিলল। তৈরি পোশাককর্মী রাফসান তাই মহাখুশি।

রাফসান আহম্মেদের বাড়ি চট্টগ্রামের দক্ষিণ হালিশহরে। এক বোন আর দুই ভাইয়ের পরিবারে তিনি বড়। বোনের বিয়ে হয়ে গেছে। বাবা-মা আর ছোটভাইকে নিয়ে তার পরিবার। গাড়িচালক বাবা অবসর নিয়েছেন। সংসারের ভার তাই রাফসানের কাঁধে। চট্টগ্রাম ইপিজেড এলাকায় একটি পোশাক তৈরির কারখানায় কাজ করেন তিনি।

রাইজিংবিডিকে রাফসান বলেন, ঘরে পুরনো একটা টিভি থাকলেও ফ্রিজ ছিল না। ফ্রিজ কেনার জন্য তাই অল্প অল্প করে টাকা জমাতে থাকি। ২২ হাজার টাকার মতো হলে বিভিন্ন শোরুমে খোঁজ নিই। কিন্তু আমার সাধ্যের মধ্যে ভালো কেনো ফ্রিজ পাচ্ছিলাম না। পরে ওয়ালটন শোরুমে গিয়ে বুঝতে পারি সাশ্রয়ী দামে সর্বোচ্চ মানের ফ্রিজ ওখানেই আছে।

রাফসান জানান, গত ৩০ জানুয়ারি ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার শোরুম মেসার্স ম্যাগনাম থেকে ২২,৯৯০ টাকা দিয়ে ১১ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন তিনি। শোরুমে আসার আগেই ওয়ালটনের কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের অফার সম্বলিত ব্যানার দেখেছেন। ফ্রিজ কেনার পর তাই ডিজিটাল রেজিস্ট্রেশন করলে লাখ টাকার ক্যাশ ভাউচারের মেসেজ যায় তার মোবাইলে। যা দেখে আনন্দে আপ্লুত হয়ে পড়েন রাফসান।

 


এক লাখ টাকা পাওয়া ক্রেতা রাফসান নিয়ে ব্যান্ড পার্টিযোগে আনন্দ মিছিল

ওই টাকায় ওয়ালটন থেকে একটি ২ টন এসি, একটি ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি, ব্লেন্ডার, ফ্যান, আয়রনসহ বেশকিছু পণ্য কেনেন তিনি। গত ৬ ফেব্রুয়ারি রাফসানের কাছে পণ্যগুলো হস্তান্তর করা হয়। এরপর তাকে ফুলের মালা পরিয়ে ব্যান্ড পার্টিসহ পুরো পতেঙ্গা বন্দর এলাকায় আনন্দ মিছিল করা হয়।

ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে রাফসান বলেন, এক সময় ফ্রিজ কেনাটা বিলাসিতার মতো ছিল। অথচ প্রতিটি পরিবারে ফ্রিজের প্রয়োজন আছে। ওয়ালটন আমাদের সেই সুযোগ করে দিয়েছে। ওয়ালটনের কারণে আমাদের সাধ্যের মধ্যে একটি ভালো ফ্রিজ পাচ্ছি। তাছাড়া, আমাদের উৎসাহ দেওয়ার জন্য তারা এমন একটি ক্যাম্পেইন চালাচ্ছে। আমি ওয়ালটনকে ধন্যবাদ জানাই।

ওয়ালটনের ডিলার শোরুম মেসার্স ম্যাগনাম এর ম্যানেজার আব্দুর রহিম জানান, ওই শোরুম থেকে ফ্রিজ কিনে এক লাখ টাকা পুরস্কার পাওয়ায় এলাকায় মানুষের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। এরপর থেকে ওই শোরুমে ক্রেতাদের ভিড় আগের চেয়ে অনেক বেড়েছে। বিক্রিও হচ্ছে বেশ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়