ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট ওয়ালটনের

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট ওয়ালটনের

অর্থনৈতিক প্রতিবেদক : ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন। এ লক্ষ অর্জনে প্রতিষ্ঠানটির সংশ্লিষ্ট কর্মকর্তারা দেশব্যাপী আলোচনা সভা, ট্রেনিং কার্যক্রম পরিচালনা করছেন।

এরই ধারাবাহিকতায় রোববার রাজধানীর একটি হোটেলে পুরান ঢাকা ও পল্টন জোনে কর্মরত প্লাজা ও এরিয়া ম্যানেজারদের সাথে ‘কৌশলগত পরিকল্পনা’ বিষয়ক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট, পিএসডি) মোহাম্মদ রায়হান।

মোহাম্মদ রায়হান বলেন, ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়ে কাজ করে যাচ্ছি আমরা। এ ‘কৌশলগত পরিকল্পনার’ শ্লোগান হচ্ছে ‘ভিশন অ্যান্ড মিশন ২০১৯’। পাশাপাশি আমরা ২০১৯ সালের মধ্যে ‘গ্রুপ কনসেপ্ট’ পরিকল্পনার আওয়ায় ৫ লক্ষ সদস্য তৈরি করার কাজ করে যাচ্ছি। আশা করছি গ্রুপভিত্তিক সেলসই হবে ২০১৯ সালের টার্গেট অর্জনের বড় হাতিয়ার।

তিনি বলেন, সেলস বিভাগ সম্মিলিতভাবে এবং সহযোগিতামূলক মনোভাব নিয়ে কাজ করলে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যাবে। তবে এজন্য প্রচণ্ড পরিশ্রম করতে হবে। মাঠ পর্যায়ে নিজ নিজ কর্মদক্ষতা দেখাতে হবে। আর  সম্মিলিত প্রচেষ্টা ছাড়া কিন্তু লক্ষ্যমাত্রা অর্জন সম্ভব নয়। ওয়ালটন দেশের সেরা ছিল, আছে এবং আগামী দিনেও থাকবে।

মোহাম্মদ রায়হান বলেন, বর্তমানে ওয়ালটন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে। মাঠ পর্যায়ে প্রত্যেক প্লাজা ম্যানেজারকে স্বাধীনভাবে কাজ করার ক্ষমতা দেওয়া হয়েছে। একজন প্লাজা ম্যানেজার প্লাজার সবকিছু। পণ্য বিক্রয়, বিক্রয় বৃদ্ধি এবং গ্রাহক সন্তুষ্টির জন্য প্লাজা ম্যানেজারদের মতামতকে গুরুত্ব দেওয়া হবে।



তিনি আরো বলেন, আমাদের সবাইকে চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হবে। চ্যালেঞ্জ নেওয়ার মানসিকতা থাকতে হবে। চ্যালেঞ্জ না নিলে লক্ষ্য অর্জন করা যাবে না। সবার মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাব থাকতে হবে। তবেই আমরা সফল হবো।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিনিয়র অতিরিক্ত পরিচালক, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএসডি) মো. মির গোলাম ফারুক। এছাড়া আরো উপস্থিত ছিলেন এরিয়া ম্যনেজার (পুরান ঢাকা) কাজী আরিফ হোসেন, এরিয়া ম্যানেজার (পল্টন) মো.  মনোয়ার হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়