ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কত আয় করল ‘গলি বয়’?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ১৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত আয় করল ‘গলি বয়’?

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো ‘গলি বয়’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। শুরু থেকেই আলোচনায় ছিল সিনেমাটি। গত ১৪ ফেব্রুয়ারি শুধু ভারতে ৩ হাজার ৩৫০টি পর্দায় মুক্তি পেয়েছে মিউজিক্যাল, রোমান্টিক, ড্রামা ঘরানার সিনেমাটি। সব মিলিয়ে বিশ্বব্যাপী ৪ হাজার ১০১ পর্দায় মুক্তি পেয়েছে এটি।

মুক্তির পর সিনেমাটি দর্শক ও সমালোচকের বেশ প্রশংসা কুড়াচ্ছে। সেই সঙ্গে বক্স অফিসেও বেশ সাড়া ফেলেছে এটি। এ বিষয়ে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, আজ সোমবার সিনেমাটির আয় ৭৫ কোটি রুপি ছাড়িয়ে যাবে। গত বৃহস্পতিবার ১৯.৪০ কোটি রুপি, শুক্রবার ১৩.১০ কোটি রুপি, শনিবার ১৮.৬৫ কোটি রুপি, রোববার ২১.৩০ কোটি রুপি আয় করেছে। যার মোট আয় ৭২.৪৫ কোটি রুপি।

এছাড়া চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে এখন পর্যন্ত প্রথম দিনের আয়ের দিক থেকে এগিয়ে ‘গলি বয়’। এর আগে মুক্তি পাওয়া ভিকি কৌশল অভিনীত সাড়া জাগানো ‘উড়ি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ও কঙ্গনা রাণৌত অভিনীত ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার প্রথম দিনের আয় ছিল যথাক্রমে ৮.২৫ ও ৮.৭৫ কোটি রুপি।

‘গলি বয়’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। এটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণবীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ