ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফুড ডেলিভারি চালু করল রাইড শেয়ারিং অ্যাপ সহজ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ১২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফুড ডেলিভারি চালু করল রাইড শেয়ারিং অ্যাপ সহজ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বাংলাদেশে ‘সুপার অ্যাপ’ হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ সহজ এবার চালু করেছে ফুড ডেলিভারি সেবা। আজ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এই সেবার উদ্বোধন করা হয়। দুই মাস আগে সেবাটির  পরীক্ষামূলক সংস্করণ চালু হয়েছিল। আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রেস্টুরেন্ট এবং ডেলিভারির মানের উপর ভিত্তি করে সহজ ফুড ডেলিভারি পার্থক্য গড়ে তুলেছে। ইতিমধ্যেই ঢাকা শহর জুড়ে ১০০০ এরও বেশি রেস্টুরেন্টকে সহযোগী করা হয়েছে এবং মে ২০১৯ এর মধ্যে এই সংখ্যা ২,০০০-এ পৌঁছাবে। মানসম্মত ডেলিভারি নিশ্চিত করতে ১,০০০ এরও বেশি ডেলিভারি প্রদানকারীকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে এবং যথাযথ পোশাক এবং বিশেষ থার্মাল ডেলিভারি ব্যাগ সহ প্রস্তুত করা হয়েছে। বর্তমানে পুরো ঢাকা মেট্রোপলিটন শহরে সেবা প্রদান করা হচ্ছে এবং আগামী মাসে চট্টগ্রামে এই সেবা চালু করা হবে। ৪০ মিনিটে ডেলিভারি করা হবে বলে অঙ্গীকার করছে সহজ।

সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, ‘আমরা বাংলাদেশের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করছি; এমন একটি অ্যাপ যা দৈনিক সব প্রয়োজনের সমাধান করতে পারবে। গত এক বছরে আমরা সফলভাবে ঢাকা ও চট্টগামে রাইড শেয়ারিং সেবা পরিচালনা করে আসছি। আমাদের সার্বিক কৌশলের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে খাবার ডেলিভারি এবং এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত। রেকর্ড সময়ের মধ্যে আমরা ১,০০০ এরও বেশি রেস্টুরেন্টকে সহযোগী করেছি, যা আমাদের কাজের গতি এবং আমাদের প্রতিজ্ঞবদ্ধতার পরিচায়ক। রেস্টুরেন্টগুলোর সঙ্গে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যেন গ্রাহকরা সর্বোত্তম সেবা লাভ করতে পারে। আর আমাদের প্রশিক্ষণপ্রাপ্ত ডেলিভারি প্রদানকারীরা মানসম্মত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ বলেন, ‘বাংলাদেশের আপামর জনতার জীবন সহজ করার প্রতিজ্ঞাবদ্ধতায় গত ৪ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সহজ। তারা বেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এবং সহজ ফুডসের এ আনুষ্ঠানিক উদ্বোধন তারই পরিচায়ক। এমন একটি চমৎকার প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি গর্বিত।’

সংবাদ সম্মেলনে সহজ ফুডের আনুষ্ঠানিক উদ্বোধনের পাশাপাশি ‘মাথা নষ্ট ফুড ফেস্ট’- ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। যা চলবে ১৩-১৯ মার্চ পর্যন্ত। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অ্যাপ ব্যবহারকারীরা নির্দিষ্ট রেস্টুরেন্টগুলো থেকে অর্ডার করে ৫০% পর্যস্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও ১,০০০টি রেস্টুরেন্ট এবং ৩০,০০০টি আইটেম থেকে খাবার অর্ডার দিয়ে ব্যবহারকারীরা পাবেন ফ্রি ডেলিভারি। অর্ডারের ন্যূনতম মূল্য ঠিক করা হয়েছে মাত্র ৫০ টাকা। এই ক্যাম্পেইন শুধুমাত্র সহজ অ্যাপ এর জন্য প্রযোজ্য।

সহজ অ্যাপটি অ্যান্ড্রয়েড প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়