ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ১৩ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবলে সেনাবাহিনী চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ‘ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা-২০১৯’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রানার্স-আপ হয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। তৃতীয় হয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

আজ বুধবার শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে সেনাবাহিনী ১৯-২৫, ২৭-২৫, ২৫-২২ এবং ২৫-১৯ পয়েন্টে (৩-১ সেটে) বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে হারিয়ে শিরোপা জিতে নেয়। অন্যদিকে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ বিমান বাহিনীকে ৩-০ সেটে হারিয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ নৌবাহিনী।



টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হরষিত বিশ্বাস। সেরা এ্যটাকার সেনাবাহিনীর বনি আমিন, সেরা সেটার বিকেএসপির তানভীর রহমান এবং সেরা লিবারু হন বিমান বাহিনীর নোমান।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল সেনাবাহিনী ট্রফি ও ২০ হাজার, রানার্স-আপ দল বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ট্রফি ও ১৫ হাজার ও তৃতীয় স্থান অধিকারকারী দল নৌবাহিনী ট্রফি ও ১০ হাজার টাকা প্রাইজমানি পায়। এ ছাড়া সেরা এ্যাটাকার, সেরা সেটার, সেরা ডিফেন্ডার ও সেরা লিবারুকে প্রত্যেককে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো. জাফর উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় ফেডরেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



৭ দিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিকেএসপি অংশগ্রহণ করেছিল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল চ্যানেল২৪। যারা ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করে। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়