ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শুরু হচ্ছে জাতীয় ই-কমার্স মেলা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ১৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুরু হচ্ছে জাতীয় ই-কমার্স মেলা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ‘ই-কমার্সের ডাক’ স্লোগানে আগামী ৩০ মার্চ থেকে দেশের আট বিভাগে শুরু হচ্ছে জাতীয় ই-কমার্স মেলা। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) ও ডাক বিভাগের যৌথ উদ্যোগে মেলায় পণ্য ও সেবার পসরা মেলে ধরবেন দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠিান, পেমেন্ট গেটওয়ে সেবাদাতা প্রতিষ্ঠান, ডিজিটাল মার্কেটিং কোম্পানি, ব্যাংকসহ সংশ্লিষ্ট সরকারি প্রতিষ্ঠান।

বাংলাদেশ ডাক বিভাগের সকল বিভাগীয় কার্যালয়ে দিনব্যাপী এ মেলা আয়োজনের লক্ষ্যে সম্প্রতি ই-ক্যাব ও ডাক বিভাগের মধ্যে একটি সমঝোতা চুক্তি হয়েছে। এই বিষয়ে চুক্তিতে সই করেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার এবং বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল। এসময় অন্যান্যের মধ্যে ই-ক্যাব সাধারণ সম্পাদক- মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ সম্পাদক- মোহাম্মদ আবদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকায় অবস্থিত বাংলাদেশ ডাকঘর ভবনে ই-কমার্স মেলার উদ্বোধন করবেন ডাক, টোলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

আগামী ৩০ মার্চ চট্টগ্রামে, ৬ এপ্রিল রাজশাহীতে, ১৩ এপ্রিল সিলেটে, ২০ এপ্রিল খুলনায়, ২৭ এপ্রিল রংপুরে, ৪ মে বরিশালে, ১১ মে ময়মনসিংহে এবং ১৮ মে ঢাকায় মেলা অনুষ্ঠিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়