ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্টার্লিংয়ের জোড়া গোলে ম্যানসিটির জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্টার্লিংয়ের জোড়া গোলে ম্যানসিটির জয়

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে তেত্রিশতম ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আজ রোববার ক্রিস্টাল প্যালেসের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচটি ৩-১ ব্যবধানে জিতে নিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এমন জয়ে জোড়া গোল করেছেন রহিম স্টার্লিং। অপর গোলটি করেছেন গ্যাব্রিয়েল জেসুস।

এই জয়ের ফলে লিভারপুলকে পেছনে ফেলে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে সিটি। ৩৩ ম্যাচ থেকে সিটির সংগ্রহ ৮৩ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল।

ক্রিস্টাল প্যালেসের মাঠে ম্যাচের ১৫ মিনিটে দলকে এগিয়ে নেন রহিম স্টার্লিং। এ সময় কেভিন ডি ব্রুইনির থ্রোবল থেকে বল পেয়ে ডান পায়ের শটে জাল কাঁপান ইংলিশ এই ফুটবলার। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

বিরতির পর ফিরে এসে ব্যবধান দ্বিগুণ করেন স্টার্লিং। ৬৩ মিনিটে নিজের জোড়া গোল করার পাশাপাশি ব্যবধান ২-০ করেন তিনি। এই গোলে তাকে সহায়তা করেন লিরয় সানে। অবশ্য ৮১ মিনিটে ক্রিস্টালের লুকা মিলিভোজেভিক একটি গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন। কিন্তু ম্যাচের ৯০ মিনিটে সিটির ব্রাজিলিয়ান তারকা জেসুস গোল করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

লিগে আর ৫টি ম্যাচ বাকি রয়েছে। শিরোপা জিততে হলে শেষ পাঁচ ম্যাচে কোনোভাবেই পয়েন্ট হারাতে পারবে না সিটি। তাহলেই তাদের পেছনে ফেলে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে যাবে লিভারপুল।



রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়