ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: শুটিং সেটে আহত হয়েছেন টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘বিবাহ অভিযান’। সিনেমাটির শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পশ্চিমবঙ্গের খরদায় ‘বিবাহ অভিযান’ সিনেমার শুটিং করছেন প্রিয়াঙ্কা। দৌড়ানোর দৃশ্যে অভিনয় করতে গিয়ে হঠাৎ পড়ে যান তিনি। পায়ে চোট পান।পরীক্ষা করে জানা যায় হাঁটুর নিচে ফ্র্যাকচার হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

‘বিবাহ অভিযান’ সিনেমাটি পরিচালনা করছেন বিরসা দাসগুপ্ত। এতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়াও অভিনয় করছেন অঙ্কুশ হাজরা, নুসরাত জাহান, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার প্রমুখ।

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৯/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়