ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লামুদি এখন বিপ্রপার্টি

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২৫ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লামুদি এখন বিপ্রপার্টি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : চলতি বছরের প্রথম দিকে প্রপার্টি পোর্টাল ‘লামুদি ডটকম ডটবিডি’ অধিগ্রহণ করে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। ফলে গ্রাহকরা লামুদি ডটকম-এ ভিজিট করলে এখন থেকে স্বয়ংক্রিয়ভাবে বিপ্রপার্টি ডটকম-এর ওয়েবসাইটে চলে যাবেন। বিপ্রপার্টি ডটকম মূলত দেশের রিয়েল এস্টেট খাতের সব পক্ষের চাহিদা পূরণ করতেই বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশে লামুদি ডটকমের গ্রাহকরা এখন থেকে বিপ্রপার্টি ডটকমে বাছাই করা বিভিন্ন প্রপার্টি দেখতে পারবেন, যা বিপ্রপার্টি ডটকমের কঠোর আইনি যাচাই প্রক্রিয়ার মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে। এছাড়া বিপ্রপার্টির কাছ থেকে সার্ভিস নিতে আগ্রহী ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়াদের আইনি সমস্যা সমাধানে বিনামূল্যে পরামর্শ দেবে প্রতিষ্ঠানটি। পাশাপাশি পাওয়া যাবে আর্থিক পরামর্শও।

নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এবং বিপ্রপার্টি ডটকম সব ধরনের গ্রাহকদের পরামর্শ দিতে লাইফস্টাইল ও নিরাপত্তা বিশেষজ্ঞদের নিয়োগ দিয়েছে।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি ডটকমের মাধ্যমে গ্রাহকরা এখন যেসব সুবিধা পাবেন আগে লামুদি ডটকমে সেসব সুবিধা ছিল না। গ্রাহকরা কি ধরনের প্রপার্টি কিনতে চান সে বিষয়ে সিদ্ধান্ত নিতে তাদের সহায়তা করি আমরা। তাছাড়া ক্রেতা বা বিক্রেতা ও বাড়ির মালিক বা ভাড়াটিয়া যেই হোক না কেন সবাইকে পূর্ণাঙ্গ সেবা দিতে আমরা কঠোর পরিশ্রম করি।’



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়