ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ই-প্লাজায় এসি ও ফ্রিজে ১০ শতাংশ ছাড়

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০২ ৩:১৯:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০২ ৬:০২:৫২ পিএম
Walton AC 10% Discount

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : মহান মে দিবস উপলক্ষে অনলাইন বিক্রয় প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে এসি ও ফ্রিজ ক্রয়ে বিশেষ অফার ঘোষণা করেছে দেশীয় প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান ওয়ালটন। গতকাল ১ মে বুধবার থেকে শুরু হওয়া বিশেষ অফারটি চলবে আগামীকাল ৩ মে শুক্রবার পর্যন্ত।

বিশেষ এই অফারের আওতায় ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের ওয়ালটন এসি ও ফ্রিজ ক্রয়ে পাওয়া যাবে ১০ শতাংশ মূল্যছাড় সুবিধা। এছাড়াও ইএমআই (ইকুয়েটেড মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধা। এক্ষেত্রে থাকছে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ৩ মাস পর্যন্ত কিস্তির সুযোগ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, eplaza.waltonbd.com ওয়েবসাইট ব্যবহার করে নির্দিষ্ট মডেলের এসি ও ফিজ ক্রয়ে এই মূল্যছাড় সুবিধা উপভোগ করা যাবে। অনলাইনে পেমেন্ট করা যাবে ভিসা, মাস্টার কার্ড, ডিবিবিএল নেক্সাস, বিকাশ ও রকেটের মাধ্যমে। এছাড়া দেশের ১৮টি ব্যাংকের ক্রেডিট কার্ডধারী ক্রেতাদের জন্য রয়েছে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ৩ মাস পর্যন্ত কিস্তির সুবিধা। এসি ক্রয়ে বিনামূল্যে ইনস্টল সুবিধা পাওয়া যাবে।
 


যেসব ব্যাংকের ভিসা এবং মাস্টার কার্ডের মাধ্যমে ই-প্লাজা থেকে ইএমআই সুবিধায় ওয়ালটন পণ্য কেনা যাবে, সেগুলো হলো: ডাচ-বাংলা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সাউথ-ইস্ট ব্যাংক, ঢাকা ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, লংকা বাংলা, সোস্যাল ইসলামী ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, প্রাইম ব্যাংক, কমার্শিয়াল ব্যাংক অব সিলন, এবি ব্যাংক, ওয়ান ব্যাংক, ট্রাস্ট ব্যাংক এবং এনআরবি ব্যাংক।

অনলাইনে এসি ও ফ্রিজ ক্রয়েও ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর উপভোগ করা যাবে। এর আওতায় ওয়ালটন এসি কিনে রেজিস্ট্রেশন করে সৌভাগ্যবান হিসেবে পাওয়া যেতে পারে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি কিংবা সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। ফ্রিজ কিনে সৌভাগ্যবান হিসেবে পাওয়া যেতে পারে বিশেষ ডিজাইনের গোল্ড এডিশনের ফ্রিজ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক অফার।



রাইজিংবিডি/ঢাকা/২ মে ২০১৯/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge