ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় নিশ্ছিদ্র নিরাপত্তা দেবে পুলিশ

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৩ ২:৩১:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৩ ২:৩১:২৬ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বৌদ্ধ ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমায় পুলিশ চট্টগ্রামে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করবে বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান।

রোববার বুদ্ধ পূর্ণিমার সার্বিক নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে মতবিনিময় সভা করেন পুলিশ কমিশনার। বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের সঙ্গে বৈঠকে পুলিশ কমিশনার জানান, বুদ্ধ পূর্ণিমার উৎসব আয়োজকদের নিজস্ব স্বেচ্ছাসেবক টিম গঠন এবং তাদের পরিচিতির জন্য নির্ধারিত পোশাক/আইডি কার্ড/আর্ম-ব্যান্ড পরিধান করতে হবে। শান্তিপূর্ণভাবে বুদ্ধ পূর্ণিমা উদযাপনের সুবিধার্থে নারী ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমন পথের ব্যবস্থা করার এবং নিরাপত্তার স্বার্থে অনুষ্ঠানস্থলে সিসি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। বুদ্ধ পূর্ণিমা উৎসবে মাদক, ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, পুলিশি টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি এবং ঊর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে পরিদর্শনের মাধ্যমে নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ কমিশনার।

বৌদ্ধ ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা-২০১৯ উদযাপনে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয় নগর পুলিশের পক্ষ থেকে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৩ মে ২০১৯/রেজাউল/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge