ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

হুয়াওয়ের ফোনে বিশেষ ওয়ারেন্টি

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৯:০০:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ৯:০০:১৪ পিএম
হুয়াওয়ের ফোনে বিশেষ ওয়ারেন্টি
Voice Control HD Smart LED

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : হুয়াওয়ের সুনাম অক্ষুন্ন রাখতে এগিয়ে এসেছে তাদের অংশীদাররা। বাংলাদেশের গ্রাহকের জন্য ‘বিশেষ ওয়ারেন্টি’ চালু করেছে হুয়াওয়ের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। এই বিশেষ অফারের আওতায় হুয়াওয়ের স্মার্টফোনসহ সব ডিভাইসে অ্যাপস সংক্রান্ত সমস্যা হলে ১০০% টাকা ফেরতের নিশ্চয়তা দিচ্ছেন তারা।

হুয়াওয়ে বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ইসইন টেকনোলজি ও স্মার্ট টেকনোলজির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে। তারা জানায়, স্পেশাল ওয়ারেন্টি চলাকালীন সময়ে যেসব গ্রাহক হুয়াওয়ের ডিভাইস কিনবেন তারা যদি কোনো প্রকার অ্যাপস (গুগল প্লে স্টোর, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ) ব্যবহারজনিত সমস্যায় পড়েন তাহলে ১০০% টাকা ফেরতের (রিফান্ড) গ্যারান্টি দেওয়া হবে।

অফারটি পেতে গ্রাহকের কাছে অবশ্যই সব অ্যাকসেসরিজসহ অরিজিনাল প্যাকেজিং, বক্স, ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড এবং ক্যাশমেমো থাকতে হবে। অ্যাপ ডেভেলপার সব ব্র্যান্ডের জন্য তাদের সেবা যদি বন্ধ না করে এবং অ্যাপে বাগ বা ভাইরাস না থাকে তবে এটি কার্যকর হবে। গ্রাহকের অ্যাপ ব্যবহারজনিত যেকোনো অভিযোগের ভিত্তিতে বিনামূল্যে ডিভাইসটি পরীক্ষা করবে হুয়াওয়ে অনুমোদিত রিটেইল শপ কর্তৃপক্ষ। অভিযোগ প্রমাণিত হলে ১০ কার্যদিবসের মধ্যে শর্তসাপেক্ষে টাকা ফেরতের নিশ্চয়তা দেবেন ডিস্ট্রিবিউটররা।

এ ব্যাপারে ইএসইন টেকনোলজি বাংলাদেশ কোম্পানি লি. এর ভাইস প্রেসিডেন্ট (সেলস) পেং ইউ বলেন, ‘গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই। এই অফারের মাধ্যমে গ্রাহক এখন থেকে নির্দ্বিধায় হুয়াওয়ে ফোন কিনতে পারবেন। আমরা মনে করি, এর ফলে হুয়াওয়ে ফোনে জনপ্রিয় অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের আস্থা বৃদ্ধি পাবে।’

স্মার্ট টেকনোলজি (বিডি) লি. এর পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘হুয়াওয়ে ডিভাইসে গুগল প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশনের ব্যবহারজনিত কোনো সমস্যা হলে ১০০% টাকা ফেরতের ঘোষণা দিয়েছি। আশা করি, এর মাধ্যমে হুয়াওয়ের গ্রাহকরা ডিভাইস কিনতে আরো আশ্বস্ত হবেন।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge