ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্ব শুরু

আমিনুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৬-১২-০৫ ৬:২৭:২৬ পিএম     ||     আপডেট: ২০১৬-১২-০৫ ৬:২৭:২৬ পিএম
অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের উদ্বোধনী অনুষ্ঠানের দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : জাপান ফুটবল অ্যাসোসিয়েশনের (জেএফএ) পৃষ্ঠপোষকতায় ও  ওয়ালটন গ্রুপের সহায়তায় গত ২৭ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত দেশের সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হয় জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব।

 

যোগ্যতার প্রমাণ দিয়ে আটটি দল চূড়ান্তপর্বে স্থান করে নিয়েছে। তাদের নিয়ে আজ থেকে শুরু হয়েছে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপ চূড়ান্তপর্ব।

 

দুপুরে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে চূড়ান্তপর্বের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

 

উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় খাগড়াছড়ি ও ঠাকুরগাঁও জেলা। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সাতক্ষীরা জেলা ও কুষ্টিয়া জেলা।

 

চূড়ান্তপর্বে স্থান করে নেওয়া আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ‘এ’ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, রংপুর জেলা, নড়াইল জেলা ও নারায়ণগঞ্জ জেলা। ‘বি’ গ্রুপে রয়েছে খাগড়াছড়ি জেলা, সাতক্ষীরা জেলা, কুষ্টিয়া জেলা ও ঠাকুরগাঁও জেলা।

 

 

আজ থেকে শুরু হয়ে ১০ ডিসেম্বর পর্যন্ত চলবে গ্রুপপর্বের খেলা। দুই গ্রুপের শীর্ষস্থানে থাকা দুটি করে দল সেমিফাইনালে উঠবে। ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি সেমিফাইনাল। একদিন বিরতি দিয়ে ১৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

 

গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হবে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে। সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৬/আমিনুল/পরাগ

Walton Laptop
 
     
Walton