ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টেকনিশিয়ান নেবে ওয়ালটন

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনিশিয়ান নেবে ওয়ালটন

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস, কমিউনিকেশন ও প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ নিম্নলিখিত পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : টেকনিশিয়ান (কম্পিউটার হার্ডওয়্যার)

পদ সংখ্যা : ১০

চাকরির বিবরণ / দায়িত্বসমূহ : কম্পিউটার হার্ডওয়্যারসমূহের ট্রাবলশুটিং এবং মেরামত করা। কম্পিউটার সফটওয়্যার ট্রাবলশুট করা। সুপারভাইজার কর্তৃক আরোপিত অন্যান্য দায়িত্ব পালন করা।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বনামধন্য প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদি ডিপ্লোমা (উচ্চমাত্রায় অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিথিলযোগ্য)। হার্ডওয়্যার কম্পিউটিং এবং ডেভেলপিং-এ আগ্রহী ব্যক্তিকে আবেদনে উৎসাহিত করা হচ্ছে।

অভিজ্ঞতা : কমপক্ষে ২ বছর

অন্যান্য যোগ্যতা : বয়স কমপক্ষে ২৪ বছর। মাইক্রোকন্ট্রোলার প্রোগ্রামিংয়ে ভালো জ্ঞান থাকতে হবে। অবশ্যই বিভিন্ন ইলেক্ট্রনিক ভিত্তিক প্রকল্পসমূহের ধারণা থাকতে হবে। অবশ্যই ল্যাপটপ ও ডেস্কটপের মাদারবোর্ড সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। আধুনিক ইনটেল প্রসেসরসমূহের ধারণা থাকতে হবে। RAM, ROM, BIOS, CHIPSET-এর উপর ভালো জ্ঞান থাকতে হবে। মাল্টি মডিউলার সার্কিটস বোর্ড যেমন Raspberry Pi, Arduino প্রভৃতির ব্যবহারিক অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরণ : ফুল টাইম

কর্মস্থল : গাজীপুর

বেতন : আলোচনা সাপেক্ষ

অন্যান্য সুবিধাদি : কোম্পানির বিধি অনুযায়ী।

আবেদনের শেষ তারিখ: ৮ মে, ২০১৭।

আবেদন পদ্ধতি : যোগ্য ও আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সঙ্গে কভার লেটার এবং ১ কপি সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি উল্লেখিত ঠিকানা বরাবর পাঠাতে হবে

ঠিকানা : এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর এবং অ্যাডমিন), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর।

অথবা, ই-মেইল : [email protected] 

কভার লেটার ও খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবেআবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সাথে ছবি পাঠাতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়