ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ডাচ্-বাংলা ব্যাংকে নিয়োগ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডাচ্-বাংলা ব্যাংকে নিয়োগ

বেসরকারী ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড দুটি পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ সম্পর্কে বিস্তারিত নিচে দেয়া হলো।

পদের নাম : রিলেশনশিপ ম্যানেজার

শিক্ষাগত যোগ্যতা : এমবিএ অথবা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি পাস প্রার্থীরা পদটির জন্য আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ থাকা যাবে না।

অভিজ্ঞতা : সংশ্লিষ্ট কাজে ৮-১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স : অনূর্ধ্ব ৪৫ বছর।

বিস্তারিত : http://app.dutchbanglabank.com/Online_Job/

পদের নাম : প্রবেশনারি অফিসার

শিক্ষাগত যোগ্যতা : এমবিএ অথবা ব্যাংকিং/ফিন্যান্স/ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং/অ্যাকাউন্টিং/অ্যাকাউন্টিং/ অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম/ মার্কেটিং/ ম্যানেজমেন্ট থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এছাড়া অর্থনীতি/ কৃষি অর্থনীতি/ পরিসংখ্যান/ ফলিত পরিসংখ্যান/ গণিত/ ফলিত গণিত/ পদার্থবিদ্যা/ ফলিত পদার্থবিদ্যা/ ইলেকট্রনিক ও ফলিত পদার্থবিদ্যা/ ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইংরেজি থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য।

পাশাপাশি বুয়েট/চুয়েট/কুয়েট/রুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ এবং বিআইবিএম থেকে এমবিএম পাস প্রার্থীরা পদটির আবেদনের যোগ্য।

আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম তিনটি প্রথম শ্রেণি থাকতে হবে এবং কোনো তৃতীয় শ্রেণি থাকা যাবে না। আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না।

বয়স : অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের  বয়স ৩২ বছর শিথিলযোগ্য।
বেতন : নিয়োগপ্রাপ্ত প্রবেশনারি অফিসারদের এক বছর প্রবেশনকালে ৪৫ হাজার টাকা বেতন দেয়া হবে। প্রবেশনকাল শেষে ‘সিনিয়র অফিসার’ পদে উত্তীর্ণ করা হবে।

বিস্তারিত : http://app.dutchbanglabank.com/Online_Job/

আবেদনের সময়সীমা : আগামী ৩১ জুলাই ২০১৭।

আবেদন প্রক্রিয়া : যোগ্য ও আগ্রহী প্রার্থীকে স্ক্যান করা  ছবি ও সর্বশেষ শিক্ষা সনদের কপিসহ http://app.dutchbanglabank.com/Online_Job/  ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়