ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিনা অভিজ্ঞতায় মেঘনা ব্যাংকে অফিসার পদে চাকরি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিনা অভিজ্ঞতায় মেঘনা ব্যাংকে অফিসার পদে চাকরি

ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান মেঘনা ব্যাংক নিম্নলিখিত পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ সম্পর্কে বিস্তারিত নিচে দেয়া হলো।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার

শিক্ষাগত যোগ্যতা : এমবিএ/এমবিএম অথবা যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং, মার্কেটিং, অর্থনীতি, ইংরেজি, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা, কম্পিউটার সায়েন্স, পরিসংখ্যান, গণিত বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর। প্রার্থীর কমপক্ষে দুটি প্রথম বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে (সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ এবং সিজিপিএ ৫.০০ স্কেলে কমপক্ষে ৪.০০)। কোনোভাবেই তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকা যাবে না।

যে সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন: যে কোনো পাবলিক বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ।

অভিজ্ঞতা : প্রয়োজন নেই।

বয়স : ৫ আগস্ট ২০১৭ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন : নিয়োগপ্রাপ্তদের প্রবেশনকালে প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন দেয়া হবে। এছাড়া ১ বছর প্রবেশনকাল শেষে যথাযথ পরীক্ষার মাধ্যমে প্রার্থীকে সিনিয়র অফিসার পদে উত্তীর্ণ করা হবে। এমটিও নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে প্রবেশনকালসহ কমপক্ষে ৩ বছর ব্যাংকে চাকরি করার শর্তে বন্ড স্বাক্ষর করতে হবে।

কর্মস্থল : বাংলাদেশের যেকোনো স্থান।

আবেদনের সময়সীমা : ৫ আগস্ট, ২০১৭।

আবেদন পদ্ধতি : প্রার্থীকে এই ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়