ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

২০ পদে ১৪৮ জন নিয়োগ দেবে বিপিএসসি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৭-৩১ ৫:৫০:২০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৭-৩১ ৫:৫০:২০ পিএম

পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, ঢাকা নিম্নলিখিত পদে সরাসরি নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। ২০টি পদে মোট ১৪৮ জন নিয়োগ দেওয়া হবে। নিয়োগ সম্পর্কে তথ্য নিচে দেওয়া হলো।

পদের নাম : সহকারী পরিচালক(পদ সংখ্যা : ১), কম্পিউটার প্রোগ্রামার(পদ সংখ্যা : ৪), সহকারী প্রকৌশলী(পদ সংখ্যা : ১), সহকারী পরিচালক(গণসংযোগ, পদ সংখ্যা : ২), সহকারী পরিচালক(রিপোর্টিং, পদ সংখ্যা : ৩), সহকারী পরিচালক(গ্রাফিকস, পদ সংখ্যা : ১), প্রডিউসার (পদ সংখ্যা : ৩), কমিটি অফিসার(পদ সংখ্যা : ১), ক্যামেরাম্যান(পদ সংখ্যা : ৭), টিভি প্রকৌশলী(পদ সংখ্যা : ৩), ডিজাইনার(পদ সংখ্যা : ১), সহকারী লাইব্রেরিয়ান(পদ সংখ্যা : ১০), কপিরাইট পরীক্ষক(পদ সংখ্যা : ১) (মুক্তিযোদ্ধা বিশেষ কোটায়), উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা(পদ সংখ্যা : ৯) (মুক্তিযোদ্ধা কোটায় সংরক্ষিত), এস্টিমেটর(পদ সংখ্যা : ৩০), ডিপ্লোমা নার্স(পদ সংখ্যা : ৪৮), প্রশাসনিক কর্মকর্তা(পদ সংখ্যা : ৪), প্রশাসনিক কর্মকর্তা (পদ সংখ্যা : ১০) (স্থায়ী/অস্থায়ী/মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত), ব্যক্তিগত কর্মকর্তা(পদ সংখ্যা : ৪), ব্যক্তিগত কর্মকর্তা (পদ সংখ্যা : ৫) (মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত)।

যোগ্যতা : পদসমূহে আবেদনের শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

আবেদনের সময়সীমা : ৩১ জুলাই ২০১৭, দুপুর ১২টা থেকে ২৭ আগস্ট ২০১৭ সন্ধ্যা ৬টা।

আবেদন প্রক্রিয়া : যোগ্য ও আগ্রহী প্রার্থীকে অনলাইনে আবেদনপত্র (বিপিএসসি ফরম-৫এ) পূরণ করতে হবে। আবেদনপত্র পূরণের পর অনলাইন রেজিস্ট্রেশন ও ফি দিতে হবে। ফরম পূরণের আগে প্রার্থীকে অবশ্যই নির্দেশনা ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে প্রতিটি নির্দেশনা জেনে নিতে হবে। ইউজার আইডিপ্রাপ্ত প্রার্থীদের আইডি পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে এসএমএসের মাধ্যমে ফি জমা দিতে হবে। একজন প্রার্থী যোগ্যতা অনুযায়ী এক বা একাধিক পদে আবেদন করতে পারবেন। তবে প্রতিটি পদের জন্য ৫০০ টাকা করে রেজিস্ট্রেশন ফি দিতে হবে।

টেলিটক (http://bpsc.teletalk.com.bd/ncad/apply.php) ও সরকারি কর্মকমিশনের (http://www.bpsc.gov.bd) ওয়েবসাইটে আবেদনপত্র পাওয়া যাবে।

বিস্তারিত : ক্লিক করুন



রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel